1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ১২:৩৫ পূর্বাহ্ন

আইপিএলের জন্য এশিয়া কাপের সূচি পরিবর্তন নয়: পিসিবি

মৃদুভাষণ ডেস্ক :: পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সাফ জানিয়ে দিল, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আয়োজনের জন্য এশিয়া কাপের সূচিতে কোনো পরিবর্তন আনা হবে না। আগামী সেপ্টেম্বরে পাকিস্তানের আয়োজনে অনুষ্ঠিত হবে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই।

তবে করোনাভাইরাসের কারণে তা হবে নির্ধারিত সময়ে হবে কি-না, এ নিয়ে সংশয় দেখা দিয়েছে। ইতিমধ্যে এর জেরে অনির্দিষ্টকালের জন্য স্থগিত রয়েছে আইপিএল। ধারণা করা হচ্ছে, চলতি বছরের শেষদিকে কোনও এক সময় হতে পারে মাল্টি মিলিয়ন ডলারের ভারতীয় এ লিগ।

এ সঙ্কটময় পরিস্থিতিতে পিসিবি প্রধান নির্বাহী (সিইও) ওয়াসিম খান বললেন, আমাদের অবস্থান সুস্পষ্ট। আসছে সেপ্টেম্বরে হওয়ার কথা এশিয়া কাপ। এবারের আসরের আয়োজক আমরা। কেবল স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে সেই সময় তা নাও হতে পারে। কিছুদিন পেছাতে পারে। তবে আইপিএল আয়োজনের খাতিরে এশিয়া কাপের সূচিতে কোনো রদবদল করা হবে না।

তিনি বলেন, শুনেছি এশিয়া কাপ নভেম্বর-ডিসেম্বরে পিছিয়ে দেয়ার কথাবার্তা হচ্ছে। কিন্তু পরিষ্কার করে বলতে চাই, তা মেনে নেয়া হবে না। টুর্নামেন্ট পেছালে কেবল এক দেশের সুবিধা হবে। নিজেরা ফায়দা লুটার জন্য তারা তা করতে পারে না। এটা মোটেও উচিত নয়। এতে আমাদের বিন্দুমাত্র সমর্থন নেই।

পিসিবি সিইও জানিয়েছেন, নভেম্বর-ডিসেম্বরে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলবে পাকিস্তান। এরপর নিউজিল্যান্ড সফরে যাবে তারা। ফলে ওই সময় এশিয়া কাপ খেলা আমাদের পক্ষে সম্ভব নয়।

তথ্যসূত্র: এনডিটিভি


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com