1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১০:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
লিবিয়া উপকূলে নৌকাডুবি, ৩৩ বাংলাদেশি উদ্ধার নেত্রকোনায় বজ্রপাতে প্রাণ গেল সাতজনের সাংবাদিক রোজিনাকে হেনস্তার ঘটনা তদন্তে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কমিটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩ বন্ধুকে পাশাপাশি দাফন ভুল বিচারে ৩১ বছর জেলে দুই ভাই, ক্ষতিপূরণ সাড়ে ৭ কোটি ডলার! ‘ডকুমেন্টস সাংবাদিক রোজিনা নয়, সরকারি কর্মকর্তা উপস্থাপন করেছেন’ ফিলিস্তিন সংকট নিরসনে যুক্তরাষ্ট্রের শক্ত ভূমিকা চায় বাংলাদেশ জামিন পেলেন ফিরহাদ হাকিমসহ পশ্চিমবঙ্গের সেই ৪ নেতা ফিলিস্তিন ইস্যুতে নিরাপত্তা পরিষদে যুক্তরাষ্ট্রের বিরোধী অবস্থান চীনের শিক্ষার্থীদের ভ্যাকসিন দেওয়ার পর শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে

এবার চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্স বন্ধ ঘোষণা

মৃদুভাষণ ডেস্ক :: চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। পাশাপাশি কোয়ারেন্টিনে রাখা হয়েছে সব চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের।

শুক্রবার (২৫ এপ্রিল) রাত ১২টায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ থেকে আসা নমুনা পরীক্ষার রিপোর্টে হাসপাতালটির এক চিকিৎসক ও আরেক স্বাস্থ্যকর্মীর করোনা পজিটিভ এলে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিয়ষটি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ড. মোজাম্মেল হোসেন। এর আগে দুই নার্স ও এক চিকিৎসক আক্রান্ত হলে গত ২১ এপ্রিল বন্ধ ঘোষণা করা হয় লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মোখলেছুর রহমান উজ্জ্বল জানান, আক্রান্ত চিকিৎসক সদ্য পাস করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ দেন। এটাই তার প্রথম কর্মস্থল। তার বয়স ২৯ বছর। একই উপজেলার আক্রান্ত বাকি তিনজনের মধ্যে একজন উপজেলা হাসপাতালের স্বাস্থ্যকর্মী।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ১১ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জে আসা এক ব্যক্তির নমুনায় করোনা পজিটিভ আসে। এরপর ২০ এপ্রিল এক চিকিৎসক ও এক নার্সসহ ১০ জন, ২১ এপ্রিল একজন নার্সসহ ২ জন, ২২ এপ্রিল ৫ জন, ২৩ এপ্রিল স্বাস্থ্যকর্মীসহ ৩ জন এবং ২৪ এপ্রিল ডাক্তারসহ আরো ৫ জনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। সবমিলিয়ে হবিগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা হয়েছে ২৬ জন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com