1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:২১ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

টাঙ্গাইলে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

টাঙ্গাইল সদর উপজেলার বেগুনটাল এলাকায় র‍্যাব-১২-এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আফজাল হোসেন (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ৪৫ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। র‍্যাবের ভাষ্য, নিহত আফজাল হোসেন মাদক ব্যবসায়ী ছিলেন। তাঁর বিরুদ্ধে একাধিক মাদক-সংশ্লিষ্ট মামলা রয়েছে।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) দাবি, ঘটনাস্থল থেকে বিপুল মাদকদ্রব্য, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। ভোর পাঁচটার দিকে টাঙ্গাইল সদর উপজেলার ভোগরা ইউনিয়নের বেগুনটালে হাসপাতালে আফজাল মারা যান।

র‍্যাব-১২-এর ৩ নম্বর কোম্পানির কমান্ডার মেজর রবিউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল বেগুনটাল এলাকায় অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‍্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। পরে স্থানীয় লোকজন জানায়, গুলিবিদ্ধ ওই ব্যক্তির নাম আফজাল হোসেন। তিনি বেগুনটাল গ্রামের আবদুল করিমের ছেলে। আফজাল পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী।

রবিউল ইসলাম বলেন, র‍্যাব ঘটনাস্থল থেকে একটি পিস্তল, পাঁচটি গুলি একটি ম্যাগাজিন ১ হাজার ৪২টি ইয়াবা ও ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

আফজাল হোসেনের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com