1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০২:১৪ পূর্বাহ্ন

টাঙ্গাইলে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

টাঙ্গাইল সদর উপজেলার বেগুনটাল এলাকায় র‍্যাব-১২-এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আফজাল হোসেন (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ৪৫ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। র‍্যাবের ভাষ্য, নিহত আফজাল হোসেন মাদক ব্যবসায়ী ছিলেন। তাঁর বিরুদ্ধে একাধিক মাদক-সংশ্লিষ্ট মামলা রয়েছে।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) দাবি, ঘটনাস্থল থেকে বিপুল মাদকদ্রব্য, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। ভোর পাঁচটার দিকে টাঙ্গাইল সদর উপজেলার ভোগরা ইউনিয়নের বেগুনটালে হাসপাতালে আফজাল মারা যান।

র‍্যাব-১২-এর ৩ নম্বর কোম্পানির কমান্ডার মেজর রবিউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল বেগুনটাল এলাকায় অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‍্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। পরে স্থানীয় লোকজন জানায়, গুলিবিদ্ধ ওই ব্যক্তির নাম আফজাল হোসেন। তিনি বেগুনটাল গ্রামের আবদুল করিমের ছেলে। আফজাল পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী।

রবিউল ইসলাম বলেন, র‍্যাব ঘটনাস্থল থেকে একটি পিস্তল, পাঁচটি গুলি একটি ম্যাগাজিন ১ হাজার ৪২টি ইয়াবা ও ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

আফজাল হোসেনের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com