1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:৩৬ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে ১১ সহযোগীসহ আওয়ামী লীগ নেতা গ্রেফতার

সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মণ্ডল

মৃদুভাষণ ডেস্ক :: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি সিরাজুল ইসলাম মণ্ডলকে তার ১১ সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার বেলা ১১টায় সিদ্ধিরগঞ্জে এসওরোড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানার এসআই ওমর ফারুক। গ্রেফতারকৃত তার সহযোগীরা হলেন- মাহবুবুর রহমান, সেলিম মজুমদার, সুমন, ইমন, ফারুক হোসেন বাক্কু, রনি, ফারুক, ছালাম, কসাই বাবু, সালাউদ্দিন ও সম্রাট।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কামরুল ফারুক বলেন, গ্রেফতারকৃতরা একটি মারামারি মামলার এজাহারভুক্ত আসামি।

উল্লেখ, এলাকায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২৩ এপ্রিল তেল ব্যবসায়ী আশ্রাফ উদ্দিন এবং নাসিক সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মণ্ডলের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়।

সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মণ্ডলের লোকজন করোনাভাইরাসের কারণে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রাণ দেয়ার সময় বর্তমান কাউন্সিলর মতিউর রহমানের সহযোগী তেল ব্যবসায়ী আশ্রাফ উদ্দিনের সংঘের্ষর ঘটনা ঘটে।

সংঘর্ষের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ দুই রাউন্ড শটগানের গুলিবর্ষণ করে। এতে দুই পক্ষের ১১ জন আহত হয়। ওই সংঘর্ষের ঘটনায় তেল ব্যবসায়ী আশ্রাফ সিদ্ধিরগঞ্জ থানায় সিরাজ মণ্ডলকে প্রধান আসামি করে ২৭ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরো ৩০/৪০ জনকে বিবাদী করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com