1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন

শিক্ষা উপমন্ত্রীর ছোট ভাই করোনায় আক্রান্ত

মৃদুভাষণ ডেস্ক :: চট্টগ্রামের প্রয়াত সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছেলে ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের ছোট ভাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রোববার রাতে নওফেলের ছোট ভাই সালেহীনের করোনা পজিটিভ ধরা পড়ে। চট্টগ্রামের ফৌজদারহাট বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২১৭ জনের নমুনা পরীক্ষায় যে ২২টি ফল পজিটিভ এসেছে, তার মধ্যে সালেহীনের নামও রয়েছে।

এ বিষয়ে উপমন্ত্রীর ভগ্নিপতি ও চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আক্তার চৌধুরী বলেন, সালেহীন বেশ কিছু দিন ঢাকায় ছিলেন। গত বৃহস্পতিবার ঢাকা থেকে ফেরার পর তার জ্বর হয়।

পরে নমুনা পরীক্ষার জন্য ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) পাঠালে রোববার রাতে তার রিপোর্ট পজিটিভ আসে।

জেলা সিভিল সার্জন অফিস ও চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য কর্মকর্তার অফিস সূত্র জানায়, রোববার চট্টগ্রামে করোনাভাইরাস পরীক্ষায় দুটি ল্যাবে ৭৫ জন নতুন আক্রান্ত হয়েছে। এর মধ্যে ফৌজদারহাট বিআইটিআইডিতে ২১৭টি নমুনা পরীক্ষায় ২২ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটিতে (সিভাসু) ৯৭টি নমুনা পরীক্ষায় ৫৩টি পজিটিভ এসেছে।

এর মধ্যে চট্টগ্রাম জেলায় ৩৫, লক্ষ্মীপুরে তিন ও নোয়াখালীর আটজন রয়েছেন। চট্টগ্রাম জেলায় ৩৫ জনের মধ্যে শহরের মনসুরাবাদে দুই, লোহাগাড়া উপজেলায় ১৪, রাঙ্গুনিয়া উপজেলায় ১০, সন্দ্বীপ উপজেলায় সাত এবং বাঁশখালী ও রাউজান উপজেলায় একজন করে করোনায় আক্রান্ত হয়েছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com