1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

সিলেটে করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু

মৃদুভাষণ ডেস্ক :: সিলেটের গোলাপগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আবুল কাশেম (৪০) নামে আরও এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিনুর ইসলাম শাহীন।

তিনি বলেন, আবুল কাশেম বুধবার রাত ১০টায় সিলেট শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হন। এরপর রাত দেড়টার দিকে খবর আসে তিনি মৃত্যুবরণ করেছেন। এই করোনা রোগী পৌর এলাকার টিকরবাড়ি গ্রামের প্রথম রোগীর সংস্পর্শে এসেছিলেন।

আবুল কাশেমের বাড়ি বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের মালপাড়া গ্রামে। তিনি বাদেপাশা ইউনিয়নের আছিরগঞ্জ বাজারের একটি বাসায় বসবাস করতেন ও এ বাজারের পল্লী চিকিৎসক ছিলেন। এছাড়াও আছিরগঞ্জ বাজারে তার ফার্মেসির ব্যবসা রয়েছে। এর আগে গত ১৯ মে ডা. আবুল কাশেমের করোনা রিপোর্ট পজিটিভ আসে।

প্রসঙ্গত, গত বছরের ৩১ ডিসেম্বরে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশে ধরা পরে গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে সর্বপ্রথম করোনাভাইরাস ধরা পড়ে গত ৫ এপ্রিল।

সিলেট বিভাগের প্রথম রোগী হিসেবে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মঈন সনাক্ত হন। তিনি গত ১৫ এপ্রিল ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ নিয়ে প্রাণঘাতী করোনায় সিলেটের প্রাণ হারালেন সিলেটের দুই চিকিৎসক।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com