1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:১৩ অপরাহ্ন

শিরোনাম :
ঢাকায় সৈয়দ মুক্তাদিরের প্রথম জানাজা, হেলিকপ্টারে লাশ মৌলভীবাজারের পথে রুশ হামলায় তুর্কি সমর্থিত ৭৮ বিদ্রোহী নিহত দোহা বিমানবন্দরের বাথরুমে নবজাতক, অতঃপর… হাজী সেলিমের বা‌ড়ি থে‌কে অস্ত্র, মদ-বিয়ার ও ওয়া‌কিট‌কি উদ্ধার সৈয়দ আব্দুল মোক্তাদির এর মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক নৌবাহিনীর লেফটেন্যান্টকে মারধর, সংসদ সদস্য হাজী সেলিমের গাড়িচালক গ্রেফতার সরকারি অর্থ আত্মসাৎ, টোকন ঠাকুর গ্রেফতার চট্টগ্রামে ফিরেছে বৈরুত বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত যুদ্ধজাহাজ বিজয় মাদক কিনতে গিয়ে গ্রেপ্তার অভিনেত্রী প্রীতিকা সৈয়দ আব্দুল মোক্তাদিরের সুস্থতার জন্য দোয়া চেয়েছে জালালাবাদ এসোসিয়েশন

কাজে ফিরলেন করোনা জয়ী মৌলভীবাজারের ৫ পুলিশ সদস্য

মৃদুভাষণ ডেস্ক :: করোনাভাইরাস জয় করে কাজে ফিরেছেন মৌলভীবাজারের পাঁচ পুলিশ সদস্য। করোনা জয়ী ওই ৫ পুলিশ সদস্য হলেন, কনস্টেবল মো. শাহজাহান মিয়া, মো. ইমাদ হাসান, ধ্রুব জ্যোতি, মো. আফজাল হুসাইন ও মো. নুরুল ইসলাম।

মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান বলেন, মৌলভীবাজার জেলায় কর্মরত এ পর্যন্ত মোট সাতজন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে পাঁচজন সুস্থ হয়ে কাজে ফিরেছেন। বাকি দুজনের একজনের প্রথম রিপোর্ট নেগেটিভ এসেছে দ্বিতীয় রিপোর্টের অপেক্ষা করছি। অপরজনের চিকিৎসা চলছে তবে তিনিও স্বাভাবিক আছেন ।

আর মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমদ জানান, করোনা যুদ্ধে জয়ী হতে প্রথমে দরকার মনোবল এবং ভিটামিন সি সমৃদ্ধ খাবার। আমি ব্যক্তিগতভাবে দুটি জিনিস নিশ্চিত করেছি। প্রতিদিন সময়ে অসময়ে তাদের সঙ্গে ফোনে কথা বলেছি কোনো কারণ ছাড়াই। যেন তারা বুঝতে পারে সবাই তাদের পাশে আছে। মানসিক শক্তি দিয়েছি সেই সঙ্গে তাদের খাবার এবং চিকিৎসার পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। যতই ঝুঁকি থাকুক দেশপ্রেম বুকে রেখে বাংলাদেশ পুলিশ কাজ করে যাবে।

জেলা পুলিশ সুত্রে জানা যায়, গত ১৯ এপ্রিল মৌলভীবাজারের কুলাউড়ায় প্রথম পুলিশ সদস্যদের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর জেলার কুলাউড়া, জুড়ী ও রাজনগর থানায় মোট সাতজন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন। আক্রান্তদের মধ্যে পাঁচজন চিকিৎসা শেষে সুস্থ হয়ে আবারও কাজে ফিরলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com