1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৪:২৯ পূর্বাহ্ন

ডা. জাফরুল্লাহর শ্বাসকষ্ট কমেছে, লাগছে না অক্সিজেন

মৃদুভাষণ ডেস্ক :: মহামারি করোনাভাইরাসে আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর শ্বাসকষ্ট কমেছে। তাই আপাতত অক্সিজেন নিতে হচ্ছে না তাকে। রবিবার তার শ্বাস কষ্ট হওয়ার কারণে অক্সিজেন নিতে হয়েছিল।

সোমবার তার শারীরিক অবস্থা আগের থেকে ভালো হয়েছে বলে ঢাকা টাইমসকে জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা মো. ফরহাদ।

ফরহাদ বলেন, ‘এখন স্যার (ডা. জাফরুল্লাহ চৌধুরী) স্বাভাবিক অবস্থায় আছেন। সকালে তার খাওয়া-দাওয়া হয়েছে, নাস্তা-পানি খাওয়া হয়েছে। এখন তার শ্বাসকষ্ট কমেছে, অক্সিজেনও নিচ্ছেন না। আজকে তৃতীয় দিনের মতো তিনি গণস্বাস্থ্য কেন্দ্রের হাসপাতালে রয়েছেন। গতকালের চেয়ে আজকে ভালো রয়েছেন স্যার।’

এদিকে জাফরুল্লাহ চৌধুরী আক্রান্ত হওয়ার একদিন পর পরীক্ষায় তার স্ত্রী ও ছেলের করোনা পজিটিভ আসে। তাদের শারীরিক অবস্থার বিষয়ে মো. ফরহাদ বলেন, ‘করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহর ছেলে ও তার স্ত্রী বাসায় আছেন। গণস্বাস্থ্যের চিকিৎসকদের পরামর্শে বাসায় থেকে তারা চিকিৎসা নিচ্ছেন। তারাও মোটামুটি ভালো আছেন।’

গত ২৫ মে জানা যায়, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গণস্বাস্থ্য কেন্দ্রের ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষা হলে তার করোনা পজিটিভ আসে। পরে বিএসএমএমইউতে পিসিআর টেস্টেও তার পরীক্ষার ফল পজিটিভ আসে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com