1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
সব মোবাইলের জন্য একই চার্জার বাধ্যতামূলক করার প্রস্তাব এসএসসি পরীক্ষা নভেম্বরে, এইচএসসি ডিসেম্বরে: শিক্ষামন্ত্রী সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কলার্সহোমের ছাত্র নিহত মহারাষ্ট্রে নারকীয় ঘটনা, ২৯ জন মিলে তরুণীকে গণধর্ষণ দাঁড়িয়ে থাকা পিকআপে ট্রাকের ধাক্কা, নিহত ৩ আফগানিস্তানে ১৫০ সংবাদপত্র বন্ধ ওসির কক্ষে হত্যা মামলার আসামিকে লাইভে জিজ্ঞাসাবাদ, তোলপাড় নিউ ইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের সাইডলাইনে সেন্টার ফর এনআরবি’র হাইব্রিড কনফারেন্স অনুষ্ঠিত আট হাজার কোটি টাকা দামের বিমানে মোদির মার্কিন সফর, বিতর্কের ঢেউ ভারতজুড়ে ‘ইভানা আমাকে জানায় তার স্বামী পরকীয়ায় লিপ্ত’

শিক্ষার্থীদের তল্লাশিতে ডিবির গাড়ি থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার

মৃদুভাষণ ডেস্ক :: নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন চলাকালীন সময়ে শিক্ষার্থীদের তল্লাশিতে ডিবির একটি মাইক্রোবাস থেকে গাজা ইয়াবা স্বর্ণালংকার ও ছুরি উদ্ধার করা হয়েছে।

এ সময় গাড়িচালক লোকমান নামে একজনকে আটক করা হয়।

বৃহস্পতিবার বিকালে রাজধানীর উত্তরায় শিক্ষার্থীদের আন্দোলন চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে।

এ সময় গাড়ির সামনে ডিবি লেখা স্টিকার দেখা যায় এবং গাজীপুর ডিবিতে কর্মরত ইন্সপেক্টর ডেরিক স্টিফেন কুইয়ার ভিজিটিং কার্ড পাওয়া যায়।

শিক্ষার্থীরা মাইক্রোবাস (ঢাকা মেট্রো-অ ০০.০৪৯৮ আজাদ কার প্যালেস) মাদকদ্রব্য, দেশীয় অস্ত্রসহ আটক ব্যক্তিকে উত্তরা পশ্চিম থানায় সোপর্দ করে।

এ বিষয়ে আটক লোকমান বলেন, তার নাম লোকমান। সে ডিবি ইন্সপেক্টর ডেরিকের গাড়িচালক। সে উত্তরা ১২নং সেক্টর থেকে ইন্সপেক্টর ডেরিককে নিয়ে গাজীপুর ডিবি অফিসে যাচ্ছিলেন। তল্লাশির সময় ওই ইন্সপেক্টর কৌশলে গাড়ি থেকে নেমে পালিয়ে যান।

উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খান আটকের বিষয়টি নিশ্চিত করে যুগান্তরকে বলেন, গাড়ি, মাদক ও এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তবে গাড়িটি ডিবির কী না নিশ্চিত করে বলা যাচ্ছে না। এ বিষয়ে তদন্ত করে দেখা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com