1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৪:১০ পূর্বাহ্ন

সুশান্তের প্রেমিকা রিয়াকে জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য পেল পুলিশ

মৃদুভাষণ ডেস্ক :: বলিউড তারকা সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যার ঘটনায় প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

বান্দ্রা পুলিশ স্টেশনে রিয়াকে বৃহস্পতিবার প্রায় ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ চালানোর পর পুলিশের হাতে উঠে এসেছে চাঞ্চল্যকর কিছু তথ্য।

এদিন বেলা সাড়ে ১১টার দিকে সাদা পোশাকে, মুখে মাস্ক এবং হাতে গ্লাভস পরে বান্দ্রা থানায় যান রিয়া। জিজ্ঞাসাবাদ শেষে ক্লান্ত, বিধ্বস্ত রিয়া থানা থেকে বেরিয়ে যান সন্ধ্যায়।

মুম্বাই পুলিশ সূত্রের বরাতে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, জিজ্ঞসাবাদে সুশান্তের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেছেন রিয়া। শুধু তাই নয়, নভেম্বরে তাদের বিয়ের খবরও সত্যি ছিল। সে জন্য বাড়িও খোঁজা হচ্ছিল। বিয়ের আগে থেকেই তারা লিভটুগেদার করতেন।

রিয়া আরও জানিয়েছেন, লকডাউনের একটা দীর্ঘ সময় সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে একসঙ্গে কাটিয়েছেন। কিন্তু সুশান্তের মৃত্যুর দিন কয়েক আগে তার সঙ্গে মনোমালিন্য হয় তার। এরপর থেকে আলাদা থাকতে শুরু করেন।

এদিকে রিয়ার ফোন স্ক্যান করে পাওয়া গেছে দুজনের ব্যক্তিগত মুহূর্তের অসংখ্য ছবি, টেক্সট মেসেজ। মুম্বাই পুলিশ জানিয়েছে, ঝগড়া হওয়ার পরও দুজনের কথা হত। এমনকি মৃত্যুর আগের রাতে ঘুমোনোর আগে রিয়াকেই শেষ বার ফোন করেছিলেন সুশান্ত।

তবে রিয়ার বয়ানে বার বারই উঠে এসেছে সুশান্তের আচরণগত পরিবর্তনের কথা। রিয়া পুলিশকে প্রমাণ দেখিয়েছেন, কীভাবে ব্যবহার বদলে যাচ্ছিল সুশান্তের। অবসাদ কাটানোর চিকিৎসাও চলছিল তার। রিয়া বার বার অনুরোধ করলেও ওষুধ খেতে চাইতেন না সুশান্ত।

এছাড়া খুঁটিয়ে দেখা হচ্ছে রিয়া এবং সুশান্তের যাবতীয় হোয়াটস অ্যাপ চ্যাট, কলরেকর্ডও।

গত রোববার মুম্বাইয়ের বান্দ্র ফ্ল্যাটে আত্মহত্যা করেন ভারতীয় চলচ্চিত্রের চলতি সময়ের সফল অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ৩৪ বছর বয়সী এই অভিনেতা গত ছয় মাস ধরে মানসিক বিষণ্ণতায় ভুগছিলেন বলে জানা গেছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com