1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
তারা জন্ম নিয়েছিলেন একসঙ্গে, মৃত্যু হলো কয়েক ঘণ্টার ব্যবধানে লিবিয়া উপকূলে নৌকাডুবি, ৩৩ বাংলাদেশি উদ্ধার নেত্রকোনায় বজ্রপাতে প্রাণ গেল সাতজনের সাংবাদিক রোজিনাকে হেনস্তার ঘটনা তদন্তে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কমিটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩ বন্ধুকে পাশাপাশি দাফন ভুল বিচারে ৩১ বছর জেলে দুই ভাই, ক্ষতিপূরণ সাড়ে ৭ কোটি ডলার! ‘ডকুমেন্টস সাংবাদিক রোজিনা নয়, সরকারি কর্মকর্তা উপস্থাপন করেছেন’ ফিলিস্তিন সংকট নিরসনে যুক্তরাষ্ট্রের শক্ত ভূমিকা চায় বাংলাদেশ জামিন পেলেন ফিরহাদ হাকিমসহ পশ্চিমবঙ্গের সেই ৪ নেতা ফিলিস্তিন ইস্যুতে নিরাপত্তা পরিষদে যুক্তরাষ্ট্রের বিরোধী অবস্থান চীনের

ঠাকুরগাঁওয়ে সড়কে প্রাণ হারালেন স্বামী-স্ত্রীসহ ৩ জন

ফাইল ছবি : ঠাকুরগাঁও

মৃদুভাষণ ডেস্ক :: ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় থ্রি হুইলারের (পাগলু) যাত্রী স্বামী ও স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন শিশুসহ দুজন।

মঙ্গলবার রাতে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কের কাদশুকা ইটভাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ শুকানিপাড়া গ্রামের সাদেকুল ইসলাম (৩২) ও তার স্ত্রী সুফিয়া। অপরজন নওগাঁর বাদালচানপুর গ্রামের একি উদ্দিনের ছেলে ইয়াকুব আলী (৫৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁওয়ের শহর থেকে আসা ট্রাকের ধাক্কায় থ্রি হুইলারের দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। পরে হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। এ ঘটনায় দুজন আহত হয়েছেন।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিভিশনের কর্মকর্তা মফিজার রহমান জানান, ঘটনাস্থল থেকে নিহত স্বামী ও স্ত্রীসহ তিনজনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়টি বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল ইসলাম প্রধান জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের মধ্যে একজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। অপরজনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com