1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ১২:০১ পূর্বাহ্ন

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গ্রীণ থেকে ইয়েলো জোনে বানিয়াচং

ইমদাদুল হোসেন খান :: করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় পূর্ব ঘোষিত গ্রীণ জোন হবিগঞ্জের বানিয়াচংকে ইয়েলো জোন ঘোষণা করা হয়েছে। ৫ জুলাই বিকেলে গণমাধ্যমকে এটি নিশ্চিত করেছেন বানিয়াচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল হাদী মোঃ শাহপরাণ।

তিনি জানান, গত ১ জুলাই বানিয়াচং থেকে ১১ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। আজ (৫ জুলাই) আসা ফলাফলে পাঁচ জনের শরীরে করোনা ভাইরাস ধরা পড়ে। এদের মধ্যে পল্লীবিদ্যুতের ৪ জন কর্মকর্তা-কর্মচারী এবং উপজেলার ১ নং ইউনিয়নের চতুরঙ্গ রায়ের পাড়ার ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, এই পর্যন্ত বানিয়াচংয়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৩ জন। হোম আইসোলেশনে আছেন ১৯ জন এবং হাসপাতাল আইসোলশনে রয়েছেন ১ জন। করোনা সংক্রমণের শুরুর দিকে বানিয়াচংয়ে পরীক্ষায় ১২ জন করোনা রোগী সনাক্ত হওয়ার পর চিকিৎসায় সবাই সুস্থ হলে বানিয়াচংকে করোনামুক্ত ও গ্রীণ জোন ঘোষণা করা হয়। পরবর্তীতে আবারও আক্রান্তের বাড়তে থাকায় ইয়েলো জোন ঘোষণা করে সর্বসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানানো হয়। কিন্তু দুঃখজনক হলেও সত্য স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে মানুষের মধ্যে উদাসীনতা দেখা যাচ্ছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com