1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:১৩ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা

বিকাশকে ফিরিয়ে আনার সময় উল্টে যাওয়া গাড়ি। ছবি টুইটার থেকে নেয়া।

মৃদুভাষণ ডেস্ক ::সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশে আট পুলিশ খুনে জড়িত কুখ্যাত মাফিয়া বিকাশ দুবেকে গুলি করে হত্যা করা হয়েছে।

মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার করে কানপুরে নিয়ে আসার সময় শুক্রবার সকালে উত্তরপ্রদেশের এই ত্রাসকে গুলি করে মারে পুলিশ।

পুলিশের বরাতে এনডিটিভি জানিয়েছে, যে গাড়িতে করে কুখ্যাত মাফিয়া বিকাশকে নিয়ে আসা হচ্ছিল সেটি হঠাৎ মাঝপথে উল্টে যায়। এসময়সেখান থেকে থেকে পালানোর চেষ্টা করে সে। সেই সময়ই পুলিশের চালানো গুলিতে নিহত হয় ওই দুষ্কৃতি।

এর আগে বৃহস্পতিবার মধ্যপ্রদেশের মহাকাল মন্দির থেকে বিকাশ ‍দুবেকে গ্রেফতার করা হয়। গত সপ্তাহে আট পুলিশ কর্মীকে হত্যা করেছিল সে। তারপর থেকেই তার খোঁজে উত্তরপ্রদেশসহ আশেপাশের রাজ্যগুলো অভিযান চালাচ্ছিল পুলিশ।

গত শুক্রবার খুন, অপহরণসহ ৬০ টি মামলায় অভিযুক্ত বিকাশ দুবেকে গ্রেফতার করার জন্য কানপুরের চৌবেপুর এলাকার বিকরু গ্রামে বিশাল একটি পুলিশ দল অভিযান চালায়।

সেই সময়ই পাল্টা আক্রমণে করে ওই মাফিয়া। তার চালানো গুলিতে নিহত হয় ৮ পুলিশ কর্মী।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com