1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০২:০১ পূর্বাহ্ন

জালালাবাদ এসোসিয়েশন অব টরেন্টো’র বার্ষিক বনভোজন ‘২০১৮ অনুষ্ঠিত

মৃদুভাষণ ডেস্ক :: গত ২৯ শে জুলাই (রবিবার) টরেন্টোর স্কারবোরোস্থ থমসন মেমোরিয়াল পার্কে অনুষ্ঠিত হয় জালালাবাদ এসোসিয়েশন অব টরেন্টো’র বার্ষিক বনভোজন অনুুষ্ঠত হয়। বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং অত্যন্ত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় এবারের আয়োজনে আনুমানিক প্রায় আট শত (৮০০) অতিথি র আগমনে সরগরম হয়ে উঠে থমসন মেমোরিয়াল পার্কের বিশাল এলাকা।

আয়োজনে প্রতিবারের মত এবারও ছিল ছোটদের চকলেট এবং লাঠি স্পিন দৌড়, মহিলাদের জন্য মার্বেল দৌড় এবং মিউজিকাল পিলো, কাপলদের জন্য থাকে বেলুন দৌড় এবং পুরুষদের সকার গেম।

আয়োজনের প্রধান আকর্ষণ রাফেল ড্র-তে প্রথম পুরষ্কার হিসেবে থাকে একটি ৩৯ ইঞ্চি হাই ডেফিনিশন টেলিভিশন যেটি স্পন্সর করেন রিয়েলটর এবং ৩৯তম ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিশাম চিশতী। দ্বিতীয় পুরস্কার হিসেবে ছিল একটি বার বি কিউ মেশিন এবং এটি স্পন্সর করেন আসাদ মর্টগেজ। তৃতীয় পুরষ্কার হিসেবে ছিল একটি ট্যাবলেট এবং এটি স্পন্সর করেন সাটা কম্পিউটার।
পুরো দিনব্যাপী খেলাধুলা, গান বাজনা, আড্ডা এবং সবশেষে পুরষ্কার বিতরণীর মাধ্যমে বনভোজনের সমাপ্তি ঘটে।

তৃতীয়বারের মত এধরনের আয়োজনের সফল আহ্বায়ক ছিলেন জালালাবাদ এসোসিয়েশন অফ টরেন্টোর নির্বাহী সহ সভাপতি ফয়জুল চৌধুরী এবং সর্বাত্বক সহযোগিতায় ছিলেন সাবেক এবং বর্তমান কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ।
বনভোজন সংক্রান্ত বিস্তারিত পরবর্তীতে প্রকাশ করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com