1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:২৪ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

কাতার থেকে দেশে ফিরলেন ১৫৯ বাংলাদেশি

ফাইল ছবি

মৃদুভাষণ ডেস্ক :: করোনা প্রাদুর্ভাবের কারণে কাতারের দোহায় আটকেপড়া ১৫৯ বাংলাদেশি দেশে ফিরেছেন। বৃহস্পতিবার সকাল সাতটার পর ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি চার্টার্ড ফ্লাইটে তারা ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন।

ইউএস-বাংলা এয়ারলাইন্স বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে বিশেষ ফ্লাইটটি পরিচালনা করে। কোভিড-১৯ সময়কালীন ইউএস-বাংলা এয়ারলাইন্স চেন্নাই, কলকাতা, দিল্লী, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, আবুধাবী, দুবাই ও ফ্রান্সের প্যারিসে একাধিক বিশেষ ফ্লাইট পরিচালনা করেছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম ১৫৯ বাংলাদেশি আসার তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ফ্লাইটটিতে আসা সবাই দোহা থেকে কোভিড-১৯ নেগেটিভ সার্টিফিকেট নিয়ে ভ্রমণ করেন। তাই কাউকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হয়নি।

করোনা প্রাদুর্ভাবের কারণে কাতারে বিভিন্ন কাজে গিয়ে আটকা পড়েন এসব বাংলাদেশি। ফ্লাইট বন্ধ থাকায় তারা দীর্ঘদিন ধরে ফিরতে পারছিলেন না। পররাষ্ট্র মন্ত্রণালয় ও কাতার দূতাবাসের সহযোগিতায় অবশেষে বিশেষ ফ্লাইটে বৃহস্পতিবার দেশে ফেরেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com