1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:১২ অপরাহ্ন

সাহেদের করোনা পরীক্ষা করা হবে

মৃদুভাষণ ডেস্ক :: করোনা টেস্টসহ নানা প্রতারণার অভিযোগে অভিযুক্ত রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদকে বৃহস্পতিবার আদালতে হাজির করা হলে তিনি নিজেকে করোনাভাইরাসে আক্রান্ত বলে দাবি করেছেন। তিনি প্রকাশ্য আদালতে এই দাবি করলেও তার আইনজীবীকে জানিয়েছেন যে, তিনি এক মাস আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

গোয়েন্দা পুলিশ বলেছে, গ্রেপ্তারের পর স্বাস্থ্য পরীক্ষায় অভিযুক্ত সুস্থ ছিল এবং এখন মো. সাহেদ আদালতে বা আইনজীবীর কাছে যে বক্তব্যই দিক না কেন, তার করোনাভাইরাস পরীক্ষা করা হবে।

করোনাভাইরাসের ভুয়া পরীক্ষা এবং চিকিৎসায় প্রতারণার নানা অভিযোগে গত বুধবার সাতক্ষীরার সীমান্ত থেকে র‌্যাব মো. সাহেদকে গ্রেপ্তার করে।

বুধবারই র‌্যাব তাকে গোয়েন্দা পুলিশ বা ডিবি পুলিশের কাছে হস্তান্তর করে।

কোমরে দড়ি বেঁধে এবং হাত কড়া পরিয়ে মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে গোয়েন্দা পুলিশ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করেছিল বৃহস্পতিবার সকালে। তার মাথায় হেলমেট এবং গায়ে বুলেট প্রুফ জ্যাকেটও ছিল।

চিকিৎসায় প্রতারণার মামলায় গোয়েন্দা পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন করেছিল। আদালত ১০ দিন জন্যই রিমান্ড মঞ্জুর করেছে।

এর শুনানির সময়ই মো. সাহেদ আদালতে নিজেকে করোনাভাইরাস আক্রান্ত বলে দাবি করেন।

সরকার পক্ষের পাবলিক প্রসিকিউটর বা পিপি আব্দুল্লাহ আবু বলেন, ‘আদালতে সাহেদ শুধু বলেছে, সে স্বাস্থ্য অধিদপ্তরের সাথে চুক্তি করেছি। আর বলেছে, আমি করোনার রোগী। একথাটাই বলতে পেরেছে। আর কিছু বলতে পারেনি।’


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com