1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

বন্দর ইউএনও শুক্লা সরকার করোনায় আক্রান্ত

মৃদুভাষণ ডেস্ক :: করোনাকালে দীর্ঘ প্রায় ৪ মাস মাঠে ময়দানে কাজ করে প্রশংসা পাওয়া নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার করোনায় আক্রান্ত হয়েছেন। রোববার দিবাগত রাত ১২টার দিকে ইউএনও নিজেই তার ভেরিফাইড ফেসবুক আইডি থেকে এ তথ্য নিশ্চিত করেন।

ওয়াহিদা জাফর সরকার শুক্লা নামের ব্যক্তিগত আইডি থেকে তিনি লিখেন, মাত্র বার্তা আসলো আমি করোনা পজিটিভ।

সোমবার দুপুরে বন্দর ইউএনও ওয়াহিদা জাফর শুক্লা সরকার মোবাইলে বলেন, আলহামদুল্লিাহ ভালো আছি। হালকা কাশি অনুভব করার পর শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করি। রোববার আমার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। যেহেতু মাঠে কাজ করেছি তাই এর আগে আরও ৩ বার নমুনা পরীক্ষা করিয়েছি। তখন নেগেটিভ এসেছিল। কিন্তু এবার হালকা কাশি অনুভব করায় পরীক্ষা করালে পজিটিভ এসেছে।

এদিকে ইউএনও শুক্লা সরকারের করোনা আক্রান্তের খবরে দুঃখ প্রকাশ করে বন্দর উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) তার ফেসবুক পেজে লিখেছেন, বন্দর উপজেলায় দেশের প্রথম করোনা রোগী মারা যাওয়ার পর থেকে ইউএনও স্যারের সুদৃঢ় নেতৃত্বের কারণে উপজেলায় করোনার বিস্তার নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। কিন্তু আমাদের সকলের প্রিয় ইউএনও, বন্দর আজ নিজেই করোনা আক্রান্ত। সবাই স্যারের জন্য দোয়া করবেন। স্যার দোয়া করি আপনি দ্রুত সুস্থ হয়ে উঠুন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com