1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ১৬ মে ২০২১, ০১:৫৪ অপরাহ্ন

বানিয়াচংয়ে প্রতিবেশীদের হামলায় আজকের হবিগঞ্জ প্রতিনিধির মা নিহত

ইমদাদুল হোসেন খান :: বানিয়াচংয়ে প্রতিবেশীদের হামলায় দৈনিক আজকের হবিগঞ্জ’র উপজেলা প্রতিনিধি এনায়েত হোসেনের মা নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। নিহত কমলা বিবি (৫৫) দেশমূখ্য পাড়ার মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী ও দৈনিক আজকের হবিগঞ্জ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি এনায়েত হোসেনের মা। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকাল সাড়ে ১১টায় উপজেলার দেশমূখ্য পাড়ায়।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, বুধবার সকালে নিহত বৃদ্ধার বাড়ির নৌকা ঘাটে নৌকা বাধাকে কেন্দ্র করে প্রতিবেশি মোঃ লুক, কদ্দুস, উজ্জলসহ কয়েকজনের সাথে তার পুত্রবধূ জমিলা খাতুন (৩৫) তর্ক-বিতর্কে লিপ্ত হন।

এক পর্যায়ে লুকু, উজ্জ্বল, কদ্দুস ও তাদের লাকজন জমিলা খাতুনকে মারপিট করে আহত করে। এ সময় কমলা বিবি পুত্রবধূকে রক্ষায় এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তার উপর হামলে পড়ে তাকে ধাক্কা মেরে মাঠিতে ফেলে দিয়ে কিল-ঘুষি-লাথি মারতে থাকে। এতে করে কমলা বিবি অজ্ঞান হয়ে পড়েন।
পরবর্তীতে বানিয়াচং স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

অভিযোগ পেয়ে বানিয়াচং থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

এ ব্যাপারে নিহতের পুত্র সাংবাদিক এনায়েত হোসেন জানান, আমার প্রতিবেশি লুকু, কদ্দুস, উজ্জল, আঃ রহমি ও তাদের লোকজন চুরি ও মাদক বিক্রির সাথে জড়িত। তারা অত্যন্ত খারাপ লোক। এরা সবাই মিলে পরিকল্পিতভাবে আমার মাকে হত্যা করেছে। আমি এর সঠিক বিচার চাই।
এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন বলেন, মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে এখনও কোন মামলা দায়ের হয় নাই।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com