1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ১৯ মে ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
তারা জন্ম নিয়েছিলেন একসঙ্গে, মৃত্যু হলো কয়েক ঘণ্টার ব্যবধানে লিবিয়া উপকূলে নৌকাডুবি, ৩৩ বাংলাদেশি উদ্ধার নেত্রকোনায় বজ্রপাতে প্রাণ গেল সাতজনের সাংবাদিক রোজিনাকে হেনস্তার ঘটনা তদন্তে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কমিটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩ বন্ধুকে পাশাপাশি দাফন ভুল বিচারে ৩১ বছর জেলে দুই ভাই, ক্ষতিপূরণ সাড়ে ৭ কোটি ডলার! ‘ডকুমেন্টস সাংবাদিক রোজিনা নয়, সরকারি কর্মকর্তা উপস্থাপন করেছেন’ ফিলিস্তিন সংকট নিরসনে যুক্তরাষ্ট্রের শক্ত ভূমিকা চায় বাংলাদেশ জামিন পেলেন ফিরহাদ হাকিমসহ পশ্চিমবঙ্গের সেই ৪ নেতা ফিলিস্তিন ইস্যুতে নিরাপত্তা পরিষদে যুক্তরাষ্ট্রের বিরোধী অবস্থান চীনের

ভারতে হোস্টেলে নারী চিকিৎসকের ঝুলন্ত লাশ, পাশে সুইসাইড নোট

মানসী মণ্ডল। ছবি: সংগৃহীত

মৃদুভাষণ ডেস্ক :: কলকাতায় একটি ডেন্টাল কলেজের হোস্টেল থেকে এক নারী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মানসী মণ্ডল নামে ওই চিকিৎসক দ্বিতীয় বর্ষের পোস্ট গ্রাজুয়েট ট্রেনি (পিজিটি) শিক্ষার্থী। পুলিশের ধারণা, ২৬ বছরের ওই চিকিৎসক আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার দুপুরে মৌলালির রফি আহমেদ ডেন্টাল কলেজে এ ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, দুপুর দেড়টার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ থানায় খবর দেয়। ছাত্রী হোস্টেলে ওই চিকিৎসকের রুমের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।এ সময় তার রুমে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। তবে সেখানে আত্মহত্যার স্পষ্ট নয়।

হাসপাতাল সূত্র জানায়, এদিন সকালে তিনি ফোনে কথা বলেছেন সহপাঠীদের সঙ্গে। সকাল সোয়া ৯টার দিকে তিনি এক সহপাঠীকে বলেন, তার কলেজ যেতে দেরি হবে। তিনি সামান্য অসুস্থ বোধ করছেন। ওষুধ খেয়েছেন। সামান্য বিশ্রাম নিয়ে তার পর তিনি কলেজে যাবেন। কিন্তু দুপুর পর্যন্ত তিনি কলেজে না যাওয়ায় সন্দেহ হয় ক্লাসের অন্য শিক্ষার্থীদের। তারা ফোন করতে থাকেন। কিন্তু ফোন না ধরায় তার ঘরের সামনে হাজির হন।

দেখা যায়, ঘর ভেতর থেকে বন্ধ। বার বার ডাকার পরও কোনো সাড়া না পেয়ে হোস্টেল সুপারকে জানান শিক্ষার্থীরা। তিনি নিজে এসে ডাকেন। তার পরেও কোনো সাড়া শব্দ না পেয়ে তিনি এন্টালি থানায় খবর দেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com