1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

প্রয়াত রাজ্জাককে নিয়ে শাকিবের আবেগঘন স্ট্যাটাস

মৃদুভাষণ ডেস্ক :: করোনাকালে শুটিং ও সিনেমাহলগুলো বন্ধ থাকায় গুমোট এক পরিবেশের সৃষ্টি হয়েছে বাংলাদেশের চলচ্চিত্রাঙ্গনে।

এরই মধ্যে শিল্পী সমিতির কিছু বিষয় নিয়ে উত্তপ্ত বাংলাদেশ চলচ্চিত্র এফডিসি।

এমন দুর্বিসহ পরিস্থিতিতে ঢাকাই বাংলা ছবির কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাককে স্মরণ করলেন হালের সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খান।

মঙ্গলবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নায়করাজের সঙ্গে একটি ছবি পোস্ট করে তাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন শাকিব খান।

শাকিব খানের সেই স্ট্যাটাসটি পাঠকের উদ্দেশে তুলে ধরা হলো,

‘চলচ্চিত্রের এই দুঃসময়ে সত্যি আজ আপনার কথা খুব মনে পড়ছে। আপনি বেঁচে থাকলে আপনাকে সঙ্গে নিয়ে হয়তো চলচ্চিত্রকে আরও অনেক দূরে নিয়ে যেতে পারতাম এবং সব সমস্যার খুব দ্রুত সমাধান করে ফেলতাম। হে পরম শ্রদ্ধেয় ওপারে অনেক ভালো থাকেন, শান্তিতে থাকেন আমাদের নায়করাজ রাজ্জাক।’


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com