1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৮:০৫ পূর্বাহ্ন

সিলেট-লন্ডন বিমানের ফ্লাইট বন্ধের প্রতিবাদ ও চালুর জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছে জালালাবাদ এসোসিয়েশন

মৃদুভাষণ রিপোর্ট :: লন্ডন-সিলেট-লন্ডন ফ্লাইট বন্ধ করায় প্রবাসীদের দুর্ভোগ বেড়ে যাওয়ায় এর প্রতিবাদ জানিয়েছে জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা এবং বন্ধ থাকা ফ্লাইট পুনরায় দ্রুত চালু করনের ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন। জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সভাপতি ড. এ কে আব্দুল মুবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমেদ এর সঞ্চালনায় বৃহ:বার রাতে এসোসিয়েশনের এক্সিকিউটিভ কমিটির মাসিক অনলাইন সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং সিলেটের বন্যা পরিস্থিতি নিয়েও সভায় আলোচনা করা হয়।

সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন আহমেদ জানান সভায় লন্ডন-সিলেট-লন্ডন ফ্লাইট পুনরায় চালু করনের ব্যাপারে বিমান ও পযর্টন প্রতিমন্ত্রী এবং বিমানে এমডি সাথে কথা বলবেন এসোসিয়েশন নেতৃবৃন্দ । তিনি আরও বলেন জালালাবাদ এসোসিয়েশন সব সময় সিলেট-বাসীসহ প্রবাসী সিলেট বাসীদের স্বার্থের ব্যাপারে কাজ করে চলেছে এবং ভবিষ্যতেও করবে।

উল্লেখ্য গত ২৫ জুলাই বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষ থেকে জানানো হয়- বিমানে যারা লন্ডন থেকে সিলেট আসবেন ঢাকায় ইমিগ্রেশন করে সেখানেই তাদের ব্যাগেজ ক্লেইম করতে হবে এবং ঢাকা থেকে আবার নতুন করে বডিং পাস নিয়ে আসতে হবে সিলেটে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com