1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

আইপিএলের কারণে স্থগিত ভারত-ইংল্যান্ড সিরিজ

মৃদুভাষণ ডেস্ক :: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জন্য স্থগিত হয়ে গেল ভারত বনাম ইংল্যান্ডের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে সেপ্টেম্বরের শেষদিকে ভারত সফরে যাওয়ার কথা ছিল ইংল্যান্ডের।

সেই সময়ে আরব আমিরাতে আইপিএল খেলায় ব্যস্ত থাকবেন কোহলিরা। যে কারণে ইংল্যান্ড সিরিজ স্থগিত করা হয়েছে। ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে আইপিএল। আর আইপিএল চলাকালীন কখনই আন্তর্জাতিক সিরিজ খেলে না ভারত।

শুক্রবার আনুষ্ঠানিকভাবে সিরিজ স্থগিত হওয়ার ঘোষণা করেছে দুই দেশের ক্রিকেট বোর্ড। ভারতে করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় সিরিজ স্থগিতের কোনো বিকল্প ছিল না।

আগামী বছরের শুরুতে পাঁচ টেস্টের সিরিজ খেলতে ভারত সফরে যাবে ইংল্যান্ড। স্থগিত হওয়া সীমিত ওভারের সিরিজ তখন টেস্ট সিরিজের সঙ্গে যুক্ত হতে পারে। ভারতে সম্ভব না হলে সিরিজ হবে আরব আমিরাতে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com