1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন

কেন সালমানকে হত্যার ষড়যন্ত্র হয়েছিল?

মৃদুভাষণ ডেস্ক :: কিছুদিন আগে মুম্বাইয়ের একটি সংবাদ মাধ্যম খবর প্রকাশ করেছিল, করোনার মধ্যে বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার ছক কষেছিল দুষ্কৃতীরা। তারা নিয়মিত নজর রাখতো ভাইজানের বান্দ্রার বাড়ির উপর। রেইকি করা হয়েছিল বাড়িটি।

সালমান খান কখন বাড়ির বাইরে যান, কোথায় কোথায় তিনি যেতেন, সবই নাকি নজরে রাখা হত। তবে শেষ পর্যন্ত পুলিশের জালে ধরা পড়ে সেই দুষ্কৃতীরা। প্রকাশ্য এসেছে সালমানকে হত্যার ছকও।

কিন্তু কেন সালমানকে হত্যার পরিকল্পনা হয়েছিল? ফরিদাবাদের ডিসিপি (হেডকোয়ার্টার) রাজেশ দুগ্গল জানান, ‘গ্যাংস্টার লরেন্স বিশন গত জানুয়ারি থেকে রাহুলকে বিশেষ নজর রাখতে বলেছিল সালমানের উপর। সুযোগ বুঝে হত্যার নির্দেশও দিয়েছিল।’

গত ১৫ আগস্ট রাহুল সংঘ নামে এক শার্প শ্যুটারকে গ্রেপ্তার করে ফরিদাবাদ পুলিশের ক্রাইম ব্রাঞ্চ৷ সেখান থেকে রাহুল ছাড়াও গ্রেপ্তার করা হয় আরও চার ব্যক্তিকে। রাহুলের কাছ থেকে উদ্ধার হয় গুলি ভরা পিস্তল। রাহুল ভিওয়ানির বাসিন্দা৷

পুলিশ সূত্রে বলা হয়, লরেন্সই এই রাহুলকে নিয়োগ করেছিল সালমানকে হত্যার জন্য। লরেন্স বর্তমানে যোধপুর জেলে বন্দি রয়েছে। সেখান থেকেই নাকি সালমানকে খুনের পরিকল্পনা করেছিল সে।

লরেন্সের সঙ্গে সালমানের পুরনো শত্রুতা রয়েছে বলে খবর শোনা যায়৷ বলিউডের সুলতানের বিরুদ্ধে কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠার পর থেকেই লরেন্সের বিশেষ নজরে রয়েছেন তিনি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com