1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ১৯ মে ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
তারা জন্ম নিয়েছিলেন একসঙ্গে, মৃত্যু হলো কয়েক ঘণ্টার ব্যবধানে লিবিয়া উপকূলে নৌকাডুবি, ৩৩ বাংলাদেশি উদ্ধার নেত্রকোনায় বজ্রপাতে প্রাণ গেল সাতজনের সাংবাদিক রোজিনাকে হেনস্তার ঘটনা তদন্তে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কমিটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩ বন্ধুকে পাশাপাশি দাফন ভুল বিচারে ৩১ বছর জেলে দুই ভাই, ক্ষতিপূরণ সাড়ে ৭ কোটি ডলার! ‘ডকুমেন্টস সাংবাদিক রোজিনা নয়, সরকারি কর্মকর্তা উপস্থাপন করেছেন’ ফিলিস্তিন সংকট নিরসনে যুক্তরাষ্ট্রের শক্ত ভূমিকা চায় বাংলাদেশ জামিন পেলেন ফিরহাদ হাকিমসহ পশ্চিমবঙ্গের সেই ৪ নেতা ফিলিস্তিন ইস্যুতে নিরাপত্তা পরিষদে যুক্তরাষ্ট্রের বিরোধী অবস্থান চীনের

‘আশীর্বাদ’: অপু আউট মাহি ইন

মৃদুভাষণ ডেস্ক :: সরকারি অনুদানের ছবি ‘আশীর্বাদ’ থেকে চুক্তিবদ্ধ হওয়ার মাত্র দুদিনের মধ্যে বাদ পড়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

আর তার জায়গায় নায়িকা হিসেবে চূড়ান্ত হলেন মাহিয়া মাহি। এ ছবি দিয়ে প্রথমবারের মতো নায়ক রোশানের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন মাহি।

বুধবার দিবাগত রাতে ‘আশীর্বাদ’ ছবিতে মাহির অন্তর্ভুক্তি নিশ্চিত হওয়া গেছে। ছবির প্রযোজক জেনিফার ফেরদৌস বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন নিজেই।

প্রযোজক জেনিফার বলেন, ‘সরকারি অনুদান পাওয়ার পর থেকেই আশীর্বাদ ছবির প্রধান নারী চরিত্র সুবর্ণার জন্য নায়িকা খুঁজছিলাম। অবশেষে মাহিয়া মাহিকে আমরা চুক্তিবদ্ধ করেছি। আশা করছি ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকার সঙ্গে আমাদের কাজের দারুণ অভিজ্ঞতা হবে।’

ছবিটিতে যুক্ত হতে পেরে বেশ উচ্ছ্বসিত মাহি।

তিনি বলেন, মুক্তিযুদ্ধভিত্তিক এই ছবির সুবর্ণা চরিত্রটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রীর চরিত্র। মুক্তিযুদ্ধের আগের উত্তাল রাজনীতি এবং মুক্তিযুদ্ধের পটভূমি নিয়ে ছবিটি নির্মাণ করা হচ্ছে। প্রধান চরিত্রে থাকতে পেরে আমি উচ্ছ্বসিত ও গর্বিত।

উল্লেখ্য, ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে পূর্ণদৈর্ঘ্য ১৬টি চলচ্চিত্রকে অনুদান দেয়া হয়েছে। এগুলোর মধ্যে অন্যতম ‘আশীর্বাদ’।

ছবিটি পরিচালনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

তিনি বলেন, ‘আমরা এখন পর্যন্ত নায়ক ও নায়িকা চূড়ান্ত করেছি। বাকি অভিনয়শিল্পীদের নাম খুব শিগগির ঘোষণা করা হবে।’

এর আগে মঙ্গলবার প্রযোজক জেনিফার ফেরদৌস ছবিটি থেকে অপু বিশ্বাসকে বাদ দেয়ার ঘোষণা দেন।

তিনি জানান, অপু বিশ্বাসের অপেশাদারিত্বের কারণেই এ সিনেমা থেকে তাকে বাদ দেয়া হয়েছে।

যদিও অপু বলেছেন, তাকে বাদ দেয়া হয়নি। তিনি নিজেই ছবিটি ছেড়ে দিয়েছেন।

ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আগামী মাসের প্রথম সপ্তাহেই এর শুটিং শুরু হবে বলে জানা গেছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com