1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৭:২০ অপরাহ্ন

‘মুম্বাই মাফিয়াদের চাপে সারার প্রেম থেকে সরে আসেন সুশান্ত’

মৃদুভাষণ ডেস্ক :: ২০১৮ সালের ডিসেম্বরে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ ছবিতে অভিষেক হয়েছিল হালের নয়া সেনসেশন সারা আলি খানের। এই ছবিতে কাজ করতে গিয়ে সুশান্ত ও সারার প্রেম নাকি জমে ক্ষীর হয়ে গিয়েছিল। একে-অন্যেরে প্রেমে পড়ে গিয়েছিলেন তারা। কিন্তু পরবর্তীতে সারার কাছেও ঘেষতে দেখা যায়নি সুশান্তকে। যার কারণে থেমে যায় তাদের প্রেমের গুঞ্জনও।

কিন্তু সম্প্রতি সুশান্তের টিমের সাবেক সদস্য স্যামুয়েল হওকিপ তার ইনস্টাগ্রামে একটি স্ট্যাটাস দিয়ে জানালেন, অভিনেতার সঙ্গে সারার প্রেম গুঞ্জন ছিল না। একেবারেই সত্যি। তিনি দাবি করেছেন, ‘মুম্বাই মাফিয়াদের চাপে সারার গভীর প্রেম থেকে সরে আসতে বাধ্য হয়েছিলেন সুশান্ত। যে কারণে দুজনেই তাদের প্রেমের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন সে সময়।’

স্যামুয়েল বলেন, ‘আমার মনে আছে ‘কেদারনাথ’ ছবির প্রোমোশনের কথা। সুশান্ত আর সারা তখন প্রেমে হাবুডুবু খাচ্ছে। ওদের আলাদা করা যায় না। ওদের সম্পর্কে একটা শিশুসুলভ পবিত্র ব্যাপার ছিল। দুজনের পরস্পরের প্রতি শ্রদ্ধা ছিল চোখে পড়ার মতো। যা আজকাল কোনো সম্পর্কে দেখা যায় না।’

এখানেই থামেননি স্যামুযেল। বলেন, ‘সারা শুধু সুশান্ত নয়, সুশান্তের পরিবার, বন্ধু, এমনকি তার স্টাফেদের প্রতিও শ্রদ্ধাশীল ছিল।আমি অবাক হয়েছি সারা যখন এই সম্পর্ক ভেঙে চলে যায়। আমার মনে হয়, বলিউড মাফিয়ারাই সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙতে বাধ্য করেছিল সারাকে।’ সুশান্তকে দীর্ঘদিন ধরে চিনতেন স্যামুয়েল।

এর আগে তিনি বলেছিলেন, ‘রিয়া চক্রবর্তীর জন্যই সুশান্তের দিদি প্রিয়াঙ্কার সঙ্গে সুশান্তের ঝামেলা হয়। প্রিয়ঙ্কাদিদি আর সুশান্তের মধ্যে যে দিন ঝগড়া হয়, সেদিন ওদের কথা শুনে বুঝেছিলাম, কোনো তৃতীয় ব্যক্তির জন্যই ভাই-বোনের মধ্যে ভুল বোঝাবুঝি হচ্ছে। তবে আমি নিজে থেকে কাউকে কিছু জিজ্ঞেস করিনি, ভেবেছি ওদের পারিবারিক ব্যাপার। তবে দিদি, রিয়া- সব মিলিয়ে সুশান্ত নাজেহাল হয়ে গিয়েছিল।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com