1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৯ অপরাহ্ন

তাহিরপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

মৃদুভাষণ ডেস্ক :: আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হামলা সংঘর্ষের ঘটনায় সুনামগঞ্জের তাহিরপুরে কমপক্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছেন।

শনিবার বিকাল চারটার দিকে উপজেলার বালিয়াঘাট নতুন বাজারে শুরু হওয়া ধাওয়া পাল্টা ধাওয়া, হামলা সংঘর্ষ গড়ায় বিকাল সাড়ে ৫টা পর্যন্ত।

উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের গোলকপুর গ্রামের বাসিন্দা জেলা স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি আবুল খায়ের ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এবং ৫নং ওয়ার্ড ইউপি সদস্য একই গ্রামের অমৃতপুরের বাসিন্দা শফিকুল ইসলাম এ দুই নেতার সমর্থকদের মধ্যে ওই সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা জানায়, উপজেলার গোলকপুর গ্রামের বাসিন্দা জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল খায়ের ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইউপি সদস্য একই গ্রামের অমৃতপুরের বাসিন্দা শফিকুল ইসলামের মধ্যে স্থানীয়ভাবে আধিপত্য বিস্তার এবং গ্রাম পার্শ্ববর্তী শিংরার ধাইর নামক একটি জলমহাল নিয়ে বিরোধ চলে আসছিল।

এসব বিরোধের জের ধরে শনিবার সকালে বালিয়াঘাট বাজারে শফিকুল ইসলামের পরিবারের লোকজন আবুল খায়েরের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়ে। পরে বিকাল চারটার দিকে উভয় পক্ষের কয়েকশ সমর্থক আগাম ঘোষণা দিয়েই বাজারে সমবেত হয়ে দেশীয় অস্ত্র লাঠিসোটা ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ২০-২৫ জন আহত হয়ে সুনামগঞ্জ জেলা সদর ও তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন।

এদিকে সংঘর্ষের বিষয়ে জানতে আ’লীগ নেতা শফিকুল ইসলাম এবং আবুল খায়েরের মোবাইলে একাধিকবার কল করা হলেও তাদের উভয়ের ফোন বন্ধ পাওয়া যায়।

তাহিরপুর থানার ওসি আতিকুর রহমান যুগান্তরকে বলেন, পরিস্থিতি আপাতত শান্ত রয়েছে। এরপরও জনস্বার্থে উপজেলার বালিয়াঘাট বাজারে সন্ধ্যার পর থেকে অতিরিক্ত পুলিশ সদস্যদের মোতায়েন রাখা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com