1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন

অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করলেন শুভশ্রী

মৃদুভাষণ ডেস্ক :: শরীর জুড়ে আসন্ন মাতৃত্বের ছাপ স্পষ্ট। এই অবস্থাতেই লাইট-সাউন্ড-ক্যামেরা-অ্যাকশন শব্দগুলোর মুখোমুখি কলকাতার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! তবে তিনি একা নন। সঙ্গে তার কর্তা পরিচালক রাজ চক্রবর্তীও ছিলেন। সেখানে ওয়ান শোল্ডার ড্রেসে নায়িকার গ্ল্যামার রোখা দায়। সঙ্গে রাজ ছিলেন মানানসই সাদা কুর্তা, নীল জিন্স ও সাদা চশমায়।

একটি রঙের সংস্থার বিজ্ঞাপনে একসঙ্গে স্ক্রিন শেয়ারের করেছেন রাজ-শুভশ্রী। এ কথা চাউর হতেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল। ইদানিং, বলিউডে অন্তঃসত্ত্বা নায়িকারা শুটিং করলেও পশ্চিমবাংলায় সম্ভবত এই প্রথম। পাশাপাশি রাজ-শুভশ্রীরও প্রথমবার অফ স্ক্রিন রোমান্স অন স্ক্রিন হল। ফলে, চক্রবর্তী দম্পতিকে ঘিরে উত্তেজনা তুঙ্গে। নিজেদের বাড়িতেই শুট করেছেন তারা।

কিন্তু স্বামীর সঙ্গে প্রথমবার অভিনয় করে কেমন লাগল শুভশ্রীর? নায়িকার জবাব, ‘প্রযোজনা সংস্থা এসভিএফের যৌথ উদ্যোগে তৈরি এই বিজ্ঞাপনী ছবি আমার জীবনের গল্পই বলবে।’ অনুভূতি ভাগ করেছেন রাজও। তিনি বলেন, ‘এই প্রথম শুভশ্রীর বিপরীতে আমি! অফার পেতেই তাই এক কথায় রাজি। অনেক অন্ধকার স্তর পেরিয়ে এই ছোট্ট সফর আবার যেন আলোয় ফেরাল।’


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com