1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :

নেত্রকোনায় ট্রলারডুবি: মৃতের সংখ্যা বেড়ে ১১

মৃদুভাষণ ডেস্ক :: নেত্রকোনার কমলাকান্দার গুমাই নদীতে বালুবাহী ট্রলারের সঙ্গে সংঘর্ষের পর যাত্রীবাহী একটি ট্রলার ডুবে যাওয়ার ঘটনায় আরও দুটি লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে ট্রলারডুবির ঘটনায় মোট ১১ জনের লাশ উদ্ধার করা হলো।

বুধবার সকালে ধর্মপাশা থানার ছাকুরাকোণা এলাকায় এই ট্রলারডুবির ঘটনা ঘটে। যাত্রীবাহী ট্রলারটিতে ৩৫ জনের মতো যাত্রী ছিল বলে জানা গেছে।

দুর্ঘটনাস্থলটি নেত্রকোনা জেলার প্রত্যন্ত অঞ্চল হওয়ায় এখনো পৌঁছায়নি ডুবুরি দল। জেলা প্রশাসনের কর্মকর্তারা স্থানীয়দের সহায়তায় এখন পর্যন্ত ১১ জনের লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এ কে এম হাদিছুজ্জামান বলেন, সকালে ট্রলারডুবির পর জেলা প্রশাসনের পক্ষ থেকে উদ্ধার তৎপরতা চালানো শুরু হয়। ঘটনাস্থলে জেলা প্রশাসনের অনেক কর্মকর্তা উপস্থিত আছেন। তবে এখনো কোনো ডুবুরি দল উদ্ধার কাজে অংশ নিতে যায়নি। প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল আসছে। তারা পথে আছেন।

হাদিছুজ্জামান আরও বলেন, ট্রলারটিতে ৩৫ জন যাত্রী ছিল। রাতের অন্ধকারে একটি বালুবাহী ট্রলারের সঙ্গে সংঘর্ষে এই ঘটনা ঘটে। ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করা যায়নি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com