1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন

ঢাকা-দোহা রুটে ইউএস-বাংলার ৩ ফ্লাইট চালু আজ থেকে

মৃদুভাষণ ডেস্ক :: বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনস ঢাকা থেকে দোহা রুটে আজ থেকে তিনটি ফ্লাইট পরিচালনা করবে। যাত্রীদের চাহিদা বৃদ্ধি পাওয়ায় সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে বিমান সংস্থাটি।

বুধবার ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযাগ) কামরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ইউএস-বাংলা এয়ারলাইনস করোনা মহামারিকালীন আটকেপড়া যাত্রীদের সেবা দিতে বাংলাদেশ ও কাতার সরকারের সহযোগিতায় গত ৩১ আগস্ট থেকে ঢাকা-দোহা-ঢাকা রুটে সপ্তাহে দুটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেয়। পরবর্তীতে ঢাকা-দোহা রুটে ধারাবাহিকভাবে যাত্রীদের চাহিদা বৃদ্ধি পাওয়ায় আজ ৯ সেপ্টেম্বর থেকে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা।

সংস্থাটি জানায়, কোভিড-১৯ এ নির্দেশিত সকল ধরনের স্বাস্থ্যবিধি পরিপালন করে দোহাসহ সকল রুটে ফ্লাইট পরিচালনা করছে বেসরকারি বিমান সংস্থাটি।

বর্তমানে ইউএস-বাংলা ঢাকা থেকে সোম, বুধ ও শুক্রবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে এবং স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে দোহায় অবতরণ করছে।

অপরদিকে দোহা থেকে স্থানীয় সময় ১১টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করছে এবং পরবর্তী দিন যথাক্রমে মঙ্গল, বৃহস্পতি ও শনিবার সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করছে।

খুব শিগগিরই কোভিড-১৯ মহামারি পর্যালোচনা সাপেক্ষে ইউএস-বাংলা অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা করছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করে বিমান সংস্থাটি।

ঢাকা-দোহা-ঢাকা রুটে টিকিট রিজার্ভেশন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যাত্রীদের নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা এয়ারলাইনসের নিজস্ব সেলস্ সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করছে ইউএস-বাংলা এয়ারলাইনস। যোগাযোগ- ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com