1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:১৯ অপরাহ্ন

নাটোরে সড়ক দুর্ঘটনায় নারী ভাইস চেয়ারম্যান আহত

মৃদুভাষণ ডেস্ক :: নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

বর্তমানে তিনি রাজশাহীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার দয়ারামপুর বাজারে মজুমদার ক্লিনিকের সামনে অটো রিকশা উল্টে তিনি গুরুতর আহত হন।

পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ব্যক্তিগত কাজের জন্য তিনি তার সন্তানদের নিয়ে প্রাইভেট কার রেখে অটো রিকশায় করে মিশ্রিপাড়ার নিজ বাড়ি থেকে দয়ারামপুর বাজারে যাচ্ছিলেন।

পথিমধ্যে মজুমদার ক্লিনিকের সামনে একটি স্পিডব্রেকার পার হওয়ার সময় অটো রিকশাটি উল্টে যায়। এতে খোদেজা বেগম শাপলা গুরুত্বর আহত হন।

তবে অন্য যাত্রীরা অক্ষত আছেন বলে জানা গেছে। স্থানীয়দের সহযোগিতায় আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে তাকে মজুমদার ক্লিনিকে নেয়া হলে তার অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহীতে নেয়ার পরামর্শ দেন ক্লিনিক কর্তৃপক্ষ।

পরে তাকে রাজশাহীর আমানা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন। শনিবার সকালে তার অস্ত্রপাচারের কথা রয়েছে বলে তার পরিবার জানিয়েছে।

ভাইস চেয়ারম্যান খোদিজা বেগমের ছেলে খায়রুল বাশার শক্তি জানান, তার মায়ের ডান হাত ভেঙে গেছে এবং ডান কাঁধের হাড় উঁচু হয়ে গেছে। বর্তমানে তিনি রাজশাহীর আমানা হাসপাতলে চিকিৎসাধীন আছেন। সুস্থতার জন্য দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com