1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:০৩ অপরাহ্ন

গোপালগঞ্জে বাসচাপায় ৩ বাইক আরোহী নিহত

মৃদুভাষণ ডেস্ক :: গোপালগঞ্জের মুকসুদপুরে গোল্ডেন পরিবহনের একটি বাসের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার কলেজমোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রাতে একটি বাইকে করে তিনজন মুকসুদপুর কলেজ মোড় এলাকায় রাস্তা পার হচ্ছিল। এ সময় গোপালগঞ্জ থেকে ঢাকাগামী গোল্ডেন পরিবহনের একটি বাস বাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়।

নিহতরা হলেন-মুকসুপুর উপজেলার গোপিনাথপুর গ্রামের বিল্লাল ঠাকুরের ছেলে ও মুকসুদপুর কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আল-আমিন ঠাকুর (২২), একই উপজেলার চন্ডিবর্দি গ্রামের আনোয়ার সরদারের ছেলে ফয়সাল সরদার (৩০) এবং একই গ্রামের সুফি শেখের ছেলে লিয়াকত শেখ (৩২)।

দুর্ঘটনার সময় বাসের সঙ্গে মোটরসাইকেল জড়িয়ে যায়। পরে বাইক থেকে স্পার্ক হয়ে ফুয়েল ট্যাংকে আগুন ধরে বাসে আগুন লেগে যায়।

মুকসুদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দ্রুত বাসের আগুন নিয়ন্ত্রণে আনে এবং যাত্রীদের নিরাপদে সরিয়ে নেয়। বাসটি বর্তমানে ভাঙ্গা হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com