1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

আর্জেন্টিনা হেরে গেল ভারতের কাছে

মৃদুভাষণ ডেস্ক :: স্পেনে আয়োজিত অনূর্ধ্ব-২০ কোতিফ কাপে আর্জেন্টিনাকে পরাজিত করে ইতিহাস গড়েছে ভারতীয় যুব ফুটবল দল।অনূর্ধ্ব-২০ বিশ্বকাপে ছয়বার চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। ম্যাচের চার মিনিটের মধ্যেই দীপক টাংরির গোলে এগিয়ে যায় ভারত।

দ্বিতীয়ার্ধে ৫০ মিনিটে লাল কার্ড দেখেন ভারতের অনিকেত যাদব। খেলার ৬৮ মিনিটে দুরন্ত ফ্রি কিকে গোল করে ভারতের ব্যবধান দ্বিগুণ করেন আনোয়ার আলী।

শেষ দিকে গোল করে ব্যবধান কমালেও পরাজয় এগাড়ে পারেনি লিওনেল মেসির দেশ আর্জেন্টিনা। শেষ ৪০ মিনিট দশজনে খেলেও আর্জেন্টিনাকে ২-১ গোলে পরাজিত করল ভারত।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com