1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:৫৯ অপরাহ্ন

সুশান্ত-রিয়াকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য বিজেপি নেতার

মৃদুভাষণ ডেস্ক :: মুম্বাইয়ের বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্ত দাবি করেছেন, ১৩ জুন রাতে সুশান্তের সঙ্গে দেখা করেছিলেন রিয়া চক্রবর্তী। এই মামলায় তিনি প্রয়োজনে সিবিআইকে সাহায্য করতে চান।

প্রসঙ্গত, গত ১৪ জুন মৃত্যু হয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। রিয়া বলছেন ৮ জুনের পর সুশান্তের সঙ্গে তার দেখা হয়নি।

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তের দাবি, ১৩ জুন রাতে রিয়াকে বাড়িতে দিয়ে আসেন সুশান্ত। যে প্রত্যক্ষদর্শী রিয়া-সুশান্তকে একসঙ্গে দেখেছেন, তিনি একথা জানিয়েছেন।

বিবেকানন্দ গুপ্তের কথায়, ১৩ জুন একজন রাজনীতবিদের জন্মদিনের পার্টি ছিল। এবিষয়ে আরও এক রাজনীতিবিদ টুইটও করেছিলেন, কীভাবে লকডাউনে পার্টি চলতে পারে। এর অর্থ ওই মন্ত্রী জানেন যে সেখানে পার্টি ছিল এবং কারা সেখানে উপস্থিত ছিলেন। প্রত্যক্ষদর্শী আমায় জানিয়েছেন, ১৩ জুন রাত ২-৩ টার দিকে সুশান্ত রিয়াকে বাড়ি পর্যন্ত পৌঁছে দিতে গিয়েছিলেন। আর রিয়া দাবি করে যাচ্ছেন ৮ জুনের পর থেকে সুশান্তে সঙ্গে তার যোগাযোগ নেই, ১৪ জুন সুশান্তকে মেরে ঝুলিয়ে দেয়া হয়। যে তদন্তকারী সংস্থা এই মামলার তদন্ত করছে, তাদের এবিষয়টি খেয়াল করা প্রয়োজন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com