1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১১:০৪ পূর্বাহ্ন

রিয়ার পক্ষে ফের সরব বলিউডের একাংশ

মৃদুভাষণ ডেস্ক :: প্রায় এক মাস হাজতবাসের পর গেল বুধবার পাঁচটি বিশেষ শর্তে জামিন পেয়েছেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী। রিয়াকে জামিন দেয়ার সঙ্গে বম্বে হাইকোর্ট এও জানিয়ে দিয়েছে, এই বাঙালি অভিনেত্রী কোনো মাদক চক্রের সঙ্গে জড়িত নন, যে অভিযোগে তিনি গ্রেপ্তার হয়েছিলেন।

এই খবরে খুশি বলিউডের একাংশ। তাদের অন্যতম তাপসী পান্নু। সুশান্তের মৃত্যুকে ইস্যু বানিয়ে যারা নিজেদের স্বার্থসিদ্ধি করতে চেয়েছিলেন, তাদের একহাত নিয়েছেন তাপসী। বলেছেন, ‘আশা করি রিয়ার সঙ্গে যা ঘটেছে তারপর সে জীবনের প্রতি বীতশ্রদ্ধ হবে না। জীবন সবসময় ঠিক পথে এগোয় না। আপাতত সে জীবন ফিরে পেয়েছে এই অনেক।

রিয়াকে জেলবন্দি করে অনেকের ‘ইগো’ তুষ্ট হয়েছে বলেও মন্তব্য করেছেন এই নায়িকা। তাপসীর সঙ্গে সুর মিলিয়েছেন হুমা কুরেশি। তিনি টুইটে লিখেছেন, ‘রিয়ার কাছে সবার ক্ষমা চাওয়া উচিত। সুশান্তের মৃত্যুকে যারা খুন হিসেবে দেখাতে চেয়েছিলেন তাদের উপর এবার তদন্ত হোক। একটি মেয়ে এবং তার পরিবারের জীবন এভাবে নষ্ট করে দেয়ার জন্য লজ্জা পাওয়া উচিত।’

এছাড়া পরিচালক অনুভব সিনহা, ফারহান আখতার, হানসল মেহতাও বম্বে হাইকোর্টের সিদ্ধান্তে উচ্ছ্বসিত। হানসলের কথায়, ‘এবার রিয়ার বিশ্রাম নেয়ার পালা।’ অন্যদিকে ফারহান আখতার তীক্ষ্ণ প্রশ্নবাণ ছুঁড়ে দিয়েছেন সংবাদমাধ্যমগুলোর দিকে। তিনি জানতে চেয়েছেন, ‘যারা এতদিন রিয়ার বিরুদ্ধে গলা ফাটাচ্ছিলেন তারা কি এবার তার কাছে ক্ষমা চাইবেন?’

রিয়ার অন্যতম বন্ধু শিবানি দান্ডেকরেরও যেন লড়াই থামল। প্রেমিক ফারহান আখতারের মতো তিনিও সংবাদমাধ্যমের উপর ক্ষোভ উগ্রে দিয়েছেন।

এদিকে রিয়া চক্রবর্তী ছাড়া পেলেও আপাতত বিচারবিভাগীয় হেফাজতে থাকবে তার ভাই শৌভিক চক্রবর্তী। কারণ, তার সঙ্গে মাদক চক্রের যোগাযোগ রয়েছে বলে প্রমাণ পেয়েছে বম্বে হাইকোর্ট। অন্যদিকে বুধবার জামিন পেয়েছেন সুশান্তের দুই কর্মচারী দীপেশ সাবন্ত এবং স্যামুয়েল মিরান্ডাও।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com