1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:২৯ অপরাহ্ন

উত্তরায় নির্মাণাধীন ভবন থেকে ৩১ হাতবোমা উদ্ধার

মৃদুভাষণ ডেস্ক :: রাজধানীর উত্তরার ১০ নম্বর সেক্টরের ১৩ নম্বর রোডের একটি নির্মাণাধীন বাড়ি থেকে ৩১ টি হাত বোমা উদ্ধারের পর নিষ্ক্রিয় করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বম্ব ডিসপোজাল ইউনিট। শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে ওই বাড়িটি ঘিরে ফেলে পুলিশ। এরপর ককটেলগুলো উদ্ধার করে নিস্ক্রিয় করা হয়।

মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার একেএম হাফিজ আক্তার গণমাধ্যমকে জানান, শুক্রবার বিকালে ওই ভবন থেকে ককটেলগুলো উদ্ধারের পর নিয়ন্ত্রিতভাবে সেগুলোর বিস্ফোরণ ঘটানো হয়েছে।

তিনি জানান, এর আগে গত ১২ই নভেম্বর ঢাকা-১৮ আসনে উপ নির্বাচনের দিন উত্তরার মালেকা বানু আদর্শ বিদ্যানিকেতন স্কুল কেন্দ্রের বাইরে বোমাবাজির ঘটনায় উত্তরা পূর্ব থানায় একটি মামলা করেছিল পুলিশ। সেই মামলার তদন্তের ধারাবাহিকতায় শুক্রবার দুপুরে মামুন ও সুমন নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী বিকালে কামার পাড়া এলাকায় ওই নির্মাণাধীন বাড়িতে যায় পুলিশ। সেখানে ৩১টি তাজা ককটেল পাওয়া যায়। তিনি বলেন, গ্রেপ্তার দুজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেছে, তারা ওই ভবনে বসে ককটেল বানিয়েছে। পরে ভোটের দিন সেখান থেকে নিয়েই কেন্দ্রের সামনে বিস্ফোরণ ঘটায়।।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com