1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন

ধর্ষণের সম্পৃক্ততা পাওয়ায় বিমান বাহিনীর সদস্যকে পুলিশে হস্তান্তর

মৃদুভাষণ ডেস্ক :: প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ায় ধর্ষণ মামলার আসামি বিমান বাহিনীর সদস্য খোকন ভৌমিককে (২৫) পুলিশে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় বিমানবাহিনীর কুর্মিটোলা ঘাঁটি থেকে চুনারুঘাট থানায় নিয়ে আসা হয় তাকে। বিগত ২০শে সেপ্টেম্বর চুনারুঘাটের নালুয়া চা বাগানেরর ধর্ষণের শিকার ছাত্রীর বড় বোন বাদী হয়ে একই বাগানের মৃত নিবারণ ভৌমিকের ছেলে বিমান বাহিনীর সৈনিক খোকন ভৌমিক (২৫) ও মৃত সাগর ভৌমিকের ছেলে সেনাবাহিনীর সৈনিক বিশ্বজিৎ ভৌমিকের (২৪) বিরুদ্ধে চুনারুঘাট থানায় মামলা করেন।

পুলিশ ও ধর্ষণের শিকার ছাত্রীর পরিবার সূত্র জানায়, করোনাভাইরাসের কারণে স্কুল বন্ধ থাকায় কুলাউড়া থেকে চুনারুঘাটের নালুয়া চা বাগানে তার বাবার বাড়িতে আসে ওই ছাত্রী। ১১ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে খোকন ওই ছাত্রীকে হোম ওয়ার্ক করানোর কথা বলে ঘরে নিয়ে যায়। বাড়িতে কোনো লোকজন না থাকায় খোকন তার বন্ধু বিশ্বজিৎ এর সহযোগিতায় স্কুলছাত্রীকে ধর্ষণ করে। ধর্ষিতা স্কুলছাত্রী লোকলজ্জা ও ভয়ে বিষয়টি এতোদিন গোপন রাখে। পরে সে অসুস্থ হয়ে পড়লে তার বড় বোনকে ধর্ষণের বিষয়টি খুলে বলে। ১৮ সেপ্টেম্বর শুক্রবার তাকে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

২২ সেপ্টেম্বর সেনাবাহিনী ও বিমান বাহিনীর ওই দুই সদস্যদের নামে মামলা রুজু হয়। এ ঘটনার পর গোয়েন্দা সংস্থা মাঠে নামে। এতে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হয়।

এ মামলায় অপর আসামি সেনা সদস্য বিশ্বজিত ভৌমিকের সম্পৃক্ততার প্রমাণ মিলেছে বলেও পুলিশ জানিয়েছে। চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ বলেছেন, খোকন ভৌমিককে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। একই সঙ্গে তাকে রিমান্ডে নেয়ার জন্য পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন করবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই আলী আজহার।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com