1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

গোপনে ছেলের খতনা, সিদ্দিকের নামে সাবেক স্ত্রীর জিডি

মৃদুভাষণ ডেস্ক :: অনুমতি ছাড়া ছেলে আরশ রহমানের খতনা করানোয় অভিনেতা সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার সাবেক স্ত্রী মডেল মারিয়া মিম। শনিবার রাতে গুলশান থানায় তিনি সাধারণ ডায়েরিটি করেন। মারিয়া মিম গণমাধ্যমকে এ তথ্য জানান।

২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেন অভিনেতা সিদ্দিক। ২০১৩ সালের ২৫ জুন তাদের সংসারে আসে পুত্র আরশ। কিন্তু টেকেনি সে সংসার। গত বছরের অক্টোবরে আলাদা হয়ে যান সিদ্দিক ও মারিয়া। এরপর থেকে ছেলে আরশ আদালতের নিয়মে বাবা-মা দুজনের কাছেই থাকছিল।

কিন্তু সম্প্রতি তাকে না জানিয়ে ছেলেকে সুন্নতে খতনা করানোয় সাবেক স্বামীর উপরে ক্ষেপে গেছেন মারিয়া। তাই জিডির আগে খতনার বিষয়টি নিয়ে ফেসবুকে ক্ষোভ ঝাড়েন তিনি। লিখেন, ‘আমাকে সিদ্দিক ফোন দিয়ে বলল, বাবুকে আজকে দাও, একটা বিয়ের প্রোগ্রামে যাব। আমি বললাম, ওকে ফাইন। দিয়ে আসলাম বাবুকে সুন্দর করে রেডি করে।’

‘একটু পর ফোন দিল, সাউন্ড পাচ্ছি বাবু কান্না করতেছে। আমি বললাম, কী হইছে? সিদ্দিক বলল, ওরে তো সুন্নতে খতনা করালাম। ওহ, মাই গড, আমি জানতে পারব না, ওরা আমার বাচ্চাকে নিয়ে যা খুশি করতে পারে না। সুন্নতে খতনা করায়ে দিল! এটা তো একটা ক্রাইম।’

আরেকটি পোস্টে মারিয়া লিখেন, ‘যেখানে কোর্ট অর্ডার, বাচ্চা মর্নিংয়ে যাবে এবং ইভিনিংয়ে চলে আসবে, জাস্ট থাকবে কিছুক্ষণ। আর সেখানে সে এত বড় ডিসিশন নিয়ে নেবে উইদাউট মাই পারমিশন?’ এর পরই এ বিষয়ে সাবেক স্বামী সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করেন মারিয়া।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com