1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৫:১২ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

বড়লেখায় ‘স্মৃতির স্রোতে যমুনা বহে’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

লিটন শরীফ, বড়লেখা থেকে :: মৌলভীবাজারের বড়লেখা থানার অফিসার ইনচার্জ কবি মুহাম্মদ সহিদুর রহমানের রচিত ‘স্মৃতির স্রোতে যমুনা বহে’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার (০৯ আগস্ট) বিকেলে বড়লেখা পিসি মডেল উচ্চ বিদ্যালয় সভাকক্ষে এ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পিসি মডেল উচ্চ বিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক রিয়াজুল ইসলাম। সঞ্চালনা করেন বড়লেখা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো. নিয়াজ উদ্দীন। এতে প্রধান আলোচক ছিলেন জুড়ী টিএনখানম একাডেমি ডিগ্রি কলেজের অধ্যক্ষ অরুণ চন্দ্র দাস। অন্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন কাব্যগ্রন্থের রচয়িতা মুহাম্মদ সহিদুর রহমান, উৎস প্রকাশনের স্বত্বাধিকারী মোস্তফা সেলিম, কবি মুহাম্মদ সহিদুর রহমানের সহধর্মিণী উম্মে কুলসুম হেপী, সাগরনাল ডিগ্র কলেজের অধ্যক্ষ জহির উদ্দিন, বড়লেখা প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস ও সম্পাদক গোপাল দত্ত, প্রভাষক জসিম উদ্দিন। কবিতা আবৃত্তি করেন শিক্ষক রশিদ আহমদ খান, কবি মৃণাল কান্তি দাস, ছড়াকার সাংবাদিক লুৎফুর রহমান, শিক্ষার্থী অহনা, শাহিদ, ফারিয়া শবনম ও নুসরাত জাহান বুশরা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com