1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন

অভিজ্ঞদের বাদ, পাকিস্তান টেস্ট দলে ৯ নতুন মুখ

মৃদুভাষণ ডেস্ক :: আসাদ শফিক, শান মাসুদ, হারিস সোহেলের মতো তারকা ক্রিকেটারদের বাদ দিয়ে তরুণদের নিয়ে দল সাজিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ঘরের মাঠে আসন্ন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ৯ জন নতুন ক্রিকেটারকে দলে নিয়েছে পাকিস্তান।

সবশেষ নিউজিল্যান্ড সিরিজে খেলা হারিস সোহেল, মোহাম্মাদ আব্বাস, শান মাসুদ ও জাফর গহর বাদ পড়েছেন। হ্যামস্ট্রিং চোটের কারণে বাদ পড়েন পেসার নাসিম শাহ।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য শুক্রবার ২০ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আগামী ২৬ জানুয়ারি করাচিতে শুরু হবে প্রথম টেস্ট। তার আগে প্রাথমিক এ দল থেকে প্রথম টেস্টের জন্য ১৬ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করবে পিসিবি।

পাকিস্তান টেস্ট দলে অভিষেকের অপেক্ষায়- আব্দুল্লাহ শফিক, ইমরান বাট, কামরান গুলাম, সালমান আলী আগা, সউদ শাকিল, নুমান আলী, সাজিদ খান, হারিস রউফ ও তাবিস খান।

কায়েদ-ই-আজম ট্রফিতে ৪৩ উইকেট শিকারের পাশাপাশি ও ২৭৩ রান সংগ্রহ করে আলোড়ন তৈরি করা হাসান আলী ফিরেছেন পাকিস্তান টেস্ট দলে। ওই টুর্নামেন্টে ২২ উইকেট ও ৭৪৪ রান করা বাঁহাতি স্পিনার মোহাম্মাদ নেওয়াজও ফিরেছেন দলে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাকিস্তান টেস্ট দল: আবিদ আলী, আজহার আলী, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মাদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, ফাওয়াদ আলম, ফাহিম আশরাফ, মোহাম্মাদ নেওয়াজ, ইয়াসির শাহ, হাসান আলী, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, আব্দুল্লাহ শফিক, ইমরান বাট, কামরান গুলাম, আগা সালমান, সউদ শাকিল, নুমান আলি, সাজিদ খান ও তাবিস খান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com