1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন

সক্ষমতা পরীক্ষার সময় ভেঙে পড়ল ব্রিজ, মাদ্রাসা সুপারের মৃত্যু

মৃদুভাষণ ডেস্ক :: পটুয়াখালীর মির্জাগঞ্জে শ্রীমন্ত নদীর ওপর ঝুঁকিপূর্ণ আয়রন ব্রিজ চলার উপযোগী কিনা, তা দেখতে গিয়ে ভেঙে পড়ে ব্রিজটি। এতে পানিতে ডুবে মাওলানা আইয়ূব আলী মৃধা (৫০) নামে এক মাদ্রাসা সুপারের মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মহিষকাটা বাজার সংলগ্ন আয়রন ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। নিহত আইয়ূব আলী মৃধা উপজেলার কলাগাছিয়া আছমতিয়া এন্তাজিয়া দাখিল মাদ্রাসার সুপার।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ওই মাদ্রাসার সভাপতি মো. দেলোয়ার হোসেন খান মাইক্রোবাসযোগে ঢাকা থেকে মহিষকাটা বাজারে পৌঁছান। এ সময় তাকে এগিয়ে নিতে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আইয়ূব আলী মৃধাসহ কয়েকজন শিক্ষক-কর্মচারী সেখানে উপস্থিত ছিলেন।

মাদ্রাসায় যাওয়ার পথে ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে মাইক্রোবাসটি পারাপারে এলাকাবাসী বাধা দেন। ব্রিজটির অবস্থা দেখার জন্য তারা হেঁটে ব্রিজের মাঝ বরাবর পৌঁছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোরিকশাসহ ব্রিজটি ভেঙে যায়। এতে সবাই নদীতে পড়ে যান।

এ সময় সবাই সাঁতরিয়ে তীরে উঠতে সক্ষম হলেও মাদ্রাসা সুপার মাওলানা আইয়ূব আলী মৃধা নিখোঁজ হন। খবর পেয়ে মির্জাগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় ঘটনার প্রায় দুই ঘণ্টা পর ওই নদী থেকে তার মৃতদেহ উদ্ধার করেন।

মির্জাগঞ্জ থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, নিহতের গ্রামের বাড়ি পটুয়াখালীর দুমকী উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের নলদোয়ানী গ্রামে। পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com