1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন

৮৮৩ চোরাই মোবাইলসহ ১০ চোরাকারবারি গ্রেফতার

মৃদুভাষণ ডেস্ক :: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর রূপালী মার্কেট এলাকা থেকে ৮৮৩টি মোবাইলসহ ১০ চোরাকারবারিকে গ্রেফতার করেছে র্যা ব-১০ এর একটি দল।

রোববার সকালে র্যারব-১০ এর সদস্যরা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে র্যারব-১০ এর নৌবাহিনীর এনএস মো. মোমেন খান মামলা দায়েরের পর তাদের সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃতদের দুপুরে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- সাহাজুল ইসলাম ওরফে সাজু, কবির হোসেন, রোমান মোল্লা, রাসেল গাজী ওরফে মিঠু, হাবিবুর রহমান, রাজু আহম্মেদ, নবীর হোসেন, শাহীন, জয়নাল আবেদীন ও হাবিবউল্লাহ ওরফে সোহাগ।

জানা যায়, দীর্ঘদিন ধরে কাঁচপুর রূপালী মার্কেট এলাকায় একটি চক্র বিভিন্ন ব্যান্ডের চোরাই মোবাইল কেনাবেচা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে র্যা ব-১০ এর একটি দল অভিযান চালিয়ে কয়েকটি দোকান থেকে ৮৮৩টি মোবাইলসহ ১০ জনকে গ্রেফতার করে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, র্যা ব হস্তান্তরের পর গ্রেফতারকৃত মোবাইল চোরাকারবারিদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com