1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন

মেয়ের মামলায় গ্রেফতার সেই ভারতীয় নারী

মৃদুভাষণ ডেস্ক :: স্বামীর মৃত্যুর খবর গোপন করে এক কোটি ৪০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে ভারতীয় নারী আঞ্জু কাপুরকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তার বিরুদ্ধে মামলাটি করেন সৎ মেয়ে মুসফিকা মোস্তফা।

মঙ্গলবার ভোরে গুলশান থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলা রয়েছে।

সিআইডি জানায়, গুলশানে মোস্তফা জগলুল ওয়াহিদ নামে এক ব্যক্তির বাসায় গৃহপরিচারিকার কাজ করতেন আঞ্জু কাপুর। পরে মোস্তফা তাকে বিয়ে করেন। গত ১০ অক্টোবর মোস্তফার মৃত্যু হয়। তারপর ওই নারী পরিবারের অন্য সদস্যদের কাছে সেটি গোপন করেন। মোস্তফার নামে সিটি ব্যাংকের গুলশান থানার হিসাব নম্বর -২৭০১২১৬৫৮৪০০১ নম্বর থেকে এক কোটি ৪০ লাখ টাকা তুলে আত্মসাৎ করেন তিনি।

সিআইডির ঢাকা মেট্রো উত্তরের বিশেষ পুলিশ সুপার মো. খালিদুল হক হাওলাদার জানান, অর্থ আত্মসাতের ঘটনায় মোস্তফা জগলুল ওয়াহিদের মেয়ে মুসফিকা মোস্তফা একটি মামলা করেন। ওই মামলায় ভারতীয় নাগরিক আঞ্জু কাপুরকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, মোস্তফার দুই মেয়ে দেশের বাইরে অবস্থান করায় তাকে দেখাশোনার জন্য কেউ ছিল না। তখন আঞ্জু কাপুর মোস্তফার দেখাশোর ভার নেন। মোস্তফার মৃত্যুর সময়ও তারা দেশের বাইরেই ছিলেন। পরে দেশে ফিরলে মোস্তফার দুই মেয়ে মুশফিকা ও মোবাশ্বেরাকে বাড়িতে ঢুকতে দিচ্ছিলেন না আঞ্জু।

পরে আদালতের নির্দেশে পুলিশ দুইবোনকে বাড়িতে উঠিয়ে দেয়। পরে অর্থ আত্মসাতের ঘটনায় মুসফিকা ওই নারীর বিরুদ্ধে গুলশান থানায় মামলা করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com