1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ০৩ মার্চ ২০২১, ১২:১১ অপরাহ্ন

‘কাদের মির্জার নেতৃত্বে’ সাংবাদিকের ওপর হামলা

কাদের মির্জা । ফাইল ছবি

মৃদুভাষণ ডেস্ক :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে চরফকিরা ইউনিয়নে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের দাফন সম্পন্ন হওয়ার কিছুক্ষণ পর পরই বসুরহাটে আরেক সাংবাদিকের ওপর হামলার অভিযোগ উঠেছে।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বসুরহাট রূপালী চত্বর-সংলগ্ন সাংবাদিক প্রতিনিধি গিয়াস উদ্দিন রনির ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মারধর করেছে কাদের মির্জার সমর্থকেরা। এ সময় কাদের মির্জা নিজেই গালমন্দ করতে করতে সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানের দিকে এগিয়ে যান।

সাংবাদিক গিয়াস উদ্দিন অভিযোগ করেন, রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি তাঁর ইলেক্ট্রনিক্স পণ্যের ব্যবসা প্রতিষ্ঠানে পাশে দাঁড়িয়েছিলেন। এমন সময় দোকানের সামনের সড়ক দিয়ে কাদের মির্জা যাওয়ার সময় তিনি তাকে সালাম দেন। এ সময় কাদের মির্জা তাকে গালমন্দ করে সামনের দিকে এগিয়ে আসেন। এক পর্যায়ে কাদের মির্জার সঙ্গে থাকা তার কয়েকজন অনুসারী তাকে (গিয়াস উদ্দিন) কয়েকটি কিল-ঘুষি দেন। এ সময় তার হাতে থাকা দুইটি মোবাইল ফোন সেট রাস্তায় পড়ে গেলে তারা নিয়ে যায়।

গিয়াস উদ্দিন অভিযোগ করেন, এ ঘটনার পর হুমকির মুখে তার দোকান থেকে চলে যেতে বাধ্য হন। এ বিষয়ে আইনি পদক্ষেপ নিবেন কি না তাও সিদ্ধান্ত নিতে পারছেন না বলে উল্লেখ করেন সাংবাদিক গিয়াস উদ্দিন।

এ ঘটনায় বাংলাদেশ সাংবাদিক সমিতিসহ জেলার সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করছেন।

এ ব্যাপারে জানতে আবদুল কাদের মির্জাকে ফোন করলে এক ব্যক্তি ফোন রিসিভ করে জানান, মির্জা কাদের সাহেব রেস্টে আছেন। তাকে ফোন দেয়া যাবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com