1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৯ পূর্বাহ্ন

বড়লেখায় হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

লিটন শরীফ, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো. শাহীন (৪০)-কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১০ আগস্ট) রাতে উপজেলার ডিমাই এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। শাহীন উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের পুকুয়া গ্রামের মৃত মোছব্বির আলীর ছেলে। শনিবার (১১ আগস্ট) শাহীনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্র জানিয়েছে, ২০০৯ সালে বিয়ানীবাজার থানায় দায়ের করা একটি হত্যা মামলায় আদালত মো. শাহীনকে যাবজ্জীবন কারাদ-ের নির্দেশ দেন। এরপর থেকে শাহীন নিজের নাম পরিবর্তন করে ছদ্মনাম ব্যবহার করে আত্মগোপনে ছিলেন। শুক্রবার (১০ আগস্ট) গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বড়লেখা থানার এসআই মিন্টু চৌধুরী ও এএসআই রোবেল আহমদের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার ডিমায় এলাকায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করে।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান শনিবার (১১ আগস্ট) বিকেলে বলেন, ‘বিয়ানীবাজার থানার একটি হত্যা মামলায় আদালত শাহীনকে যাবজ্জীবন কারাদ-ের নির্দেশ দেন। এরপর থেকে সে নিজের নাম পরিবর্তন করে আত্মগোপনে ছিল। গতকাল শুক্রবার রাতে পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। শনিবার তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়েছে।’


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com