1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ০১:১৩ অপরাহ্ন

তামিমের স্বপ্ন ধুলোয় মিশে গেল

মৃদুভাষণ ডেস্ক :: সদা হাসিখুশি প্রাণ যুবক তামিম। অবসরে সোশ্যাল মিডিয়াতেই থাকতেন সরব। সুযোগ পেলেই ভিডিও কল দিয়ে খোঁজ নিতেন পরিবার-পরিজন ও বন্ধু-বান্ধবদের।

স্বচ্ছলতা ফিরিয়ে পরিবারের সকলের মুখে হাসি ফোটাতে চার বছর আগে কুয়েত যান তিনি। তাকে ঘিরেই এগিয়ে চলার স্বপ্ন ছিল পরিবারের।

কিন্তু; দৈত্যরূপী বেগতিক প্রাইভেট কার কুয়েতের আল আযহার সড়কপথে তামিমের জীবন প্রদীপই নিভিয়ে দিল। ধূলায় মিশে গেলো সংসারের সকলের মুখে হাসি ফোটানোর স্বপ্ন-সাধ।

আর এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনার খবরে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা সদরের ঘোনা পাড়া গ্রামের তামিমদের বাড়িতে এখন চলছে শোকের মাতম।

তামিম ওই গ্রামের ব্যবসায়ী মো.জুয়েল মিয়ার ছেলে।

জানা গেছে, কুয়েতে প্রাইভেটকার চাপায় আহত হয়ে তামিম (২১) বুধবার বাংলাদেশ সময় বিকেল ৩টার দিকে কুয়েতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তামিমের বাবা মো.জুয়েল মিয়া জানান, ১৭ ফেব্রুয়ারি আল আযহার আতাইমা এলাকার হাইওয়েতে মোটরসাইকেল চালাচ্ছিলেন আমার ছেলে তামিম।

এ সময় সিগন্যাল অমান্য করে আসা একটি প্রাইভেটকার পেছন দিক থেকে তার মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়।

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে আল আযহার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হার মানেন তিনি।

পরিবার জানায়, মাত্র চার বছর আগে কুয়েতে পাড়ি জমিয়েছিলেন তামিম। চাকরি নিয়েছিলেন কুয়েতের আল আযহার আতাইমা এলাকার হোটেলে খাবার সামগ্রী সরবরাহকারী একটি প্রতিষ্ঠানে।

তিন ভাইবোনের মধ্যে তামিম ছিলেন সবার বড়। একমাত্র উপার্জনক্ষম বড় সন্তানকে হারিয়ে বাকরূদ্ধ তামিমের বাবা-মা ও পরিবারের সদস্যরা।

শেষবারের মতো প্রিয় তামিমের মুখ দেখার অধীর আগ্রহ স্বজনদের। তামিমের মরদেহ দ্রুত দেশে পাঠানোর ব্যবস্থা করার জন্য আকুল আকুতি তাদের।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com