1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৪০ পূর্বাহ্ন

সিলেটে আরিফের বাসার সামনে সংঘর্ষে ছাত্রদল নেতা রাজু নিহত

মৃদুভাষণ ডেস্ক :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর শোডাউনের শেষ পর্যায়ে এসে ছাত্রদলের এক গ্রুপের উপর আরেক গ্রুপের হামলার ঘটনা ঘটেছে। এতে বর্তমান মহানগর ছাত্রদল ক্যাডারদের গুলি ও দায়ের কোপে ফয়জুল হক রাজু (৩২) নামে ছাত্রদল বিদ্রোহী গ্রুপের ১ কর্মী নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়েছেন আরো দুজন।

শনিবার (১১ আগস্ট) রাত সাড়ে ৮ টার দিকে সিটি মেয়রের কুমারপাড়াস্থ বাসার পাশেই এ ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার সিলেট সিটি কর্পোরেশনের স্থগিত ২ কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠানের পর আরিফুল হক চৌধুরীকে নির্বাচিত ঘোষণা করা হলে তাকে নিয়ে নগরীতে শোডাউন বের করে বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের নেতা কর্মীরা। রাত সাড়ে ৮ টার দিকে আরিফের শোডাউন তাঁর কুমার পাড়ার বাসায় এসে শেস হয়। এরপর ছাত্রদলের বিদ্রোহী গ্রুপের নেতাকর্মীরা আরিফুল হকের বাসা থেকে বেরিয়ে কুমার পাড়া পয়েন্টে এসে পৌঁছালে আগে থেকে ওঁত পেতে থাকা মহানগর ছাত্রদলের নির্বাচিত কমিটির রকিব গ্রুপের কর্মীরা ছাত্রদলের পদবঞ্চিত নেতাদের (বিদ্রোহী গ্রুপ) উপর অতর্কিত হামলা চালায়।

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আজিজুল হোসেন আজিজ জানান, সাবেক ছাত্রদল নেতা আব্দুর রকিবের নেতৃত্বে মুক্তাদির গ্রুপের শেখ নয়ন, এনামুল হক, মোস্তাফিজুর রহমান, ফরহাদ আহমদ, জাবেদ আহমদ, পান্না, সলিট, মোর্শেদ, সাহেদসহ প্রায় ৩০/৩৫ জন একসাথে হামলা চালায়। এ সময় তারা ফাঁকা গুলি করে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে এবং রাজু, উজ্জ্বল ও লিটন নামের তিন কর্মীকে উপর্যুপরি কোপায়। তাদের দায়ের কোপে ও গুলিতে মহানগর ছাত্রদলের পদবঞ্চিত এই ৩ কর্মী আহত হন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মহানগর ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক ফয়জুল আনোয়ার রাজু (৩২), এবং অপর দুই ছাত্রদল কর্মী জাকির হোসেন উজ্জ্বল (২৮) ও সালাউদ্দিন লিটন (২৫) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর ফয়জুল হক রাজুকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যপারে মহানগর ছাত্রদলের বিদ্রোহী গ্রুপের নেতা মাশরুর রাসেল বলেন, ছাত্রদল মহানগর কমিটির ক্যাডাররা তাদের উপর অতর্কিত এ হামলা চালিয়েছে। এতে তাদের ১ কর্মী নিহত ও আরো ২ জন আহত হয়েছেন।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মুহাম্মদ আব্দুল ওয়াহাব ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, হামলায় ৩ জন আহত হলে হাসপাতালে নেয়ার পর ১ জন মারা গেছেন। তাদের ১ জনের গায়ে কোপ আছে এবং আরেকজন গুলিবিদ্ধ। হামলার ঘটনাটি পুলিশ খতিয়ে দেখছেন বলে তিনি জানান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com