1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ০৩:৩৪ অপরাহ্ন

শাহজালাল বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা বিঘ্নিত, আকাশে ঘুরছে বিমান

মৃদুভাষণ ডেস্ক :: বৈরী আবহাওয়ার কারণে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এবং সৈয়দপুর বিমানবন্দরে ফ্লাইট ওঠানামায় বিঘ্নিত হচ্ছে বলে জানা গেছে।

শনিবার জেদ্দা ও দোহা থেকে আসা দুটি ফ্লাইট ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে পারছে না। এছাড়াও সৈয়দপুরে গিয়ে সেখানে নামতে না পেরে আবার ঢাকায় ফিরে এসেছে নভোএয়ারের দুটি ফ্লাইট। কিন্তু বৈরী আবহাওয়ার কারণে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরেও অবতরণ করতে পারছে না ফ্লাইট দুটি। বিকাল ৫টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো ফ্লাইট ওঠানামা করতে পারেনি।

বিমানবন্দর সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

রাজধানী ঢাকাসহ দেশের ৬টি জেলায় প্রথম কালবৈশাখী ঝড় শুরু হয়েছে। নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, গাজীপুর, মাদারীপুর ও বরিশাল- এই ছয় জেলায় কালবৈশাখী ঝড় বয়ে যাচ্ছে। সেই সঙ্গে শুরু হয়েছে বৃষ্টিও। বিকাল সোয়া ৪টার দিকে শুরু হয় ধূলিঝড়, সঙ্গে দমকা হাওয়া। ৫-৭ মিনিট পর নামে তুমুল বৃষ্টি। এর আগেই সকালে ঢাকার বাইরে কোথাও কোথাও হালকা থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। বিশেষ করে উত্তরাঞ্চল এবং পূর্বাঞ্চলের দুই-এক জায়গায় বৃষ্টি পড়ার খবর পাওয়া গেছে।

শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে আবহাওয়া অধিদপ্তর তাদের পূর্বাভাসে ঢাকা, গাজীপুর, মুন্সিগঞ্জ, বরিশাল ও মাদারীপুর অঞ্চলে দমকা অথবা ঝড়োহাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির আভাস দিয়েছিল।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com