1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ০৩:৩৪ অপরাহ্ন

সাউন্ডবক্সে গান বাজিয়ে মোটরবাইকের মহড়া, সংঘর্ষে যুবক নিহত

মৃদুভাষণ ডেস্ক :: চট্টগ্রামে সড়কে উচ্চৈঃস্বরে সাউন্ডবক্সে গান বাজিয়ে মোটরসাইকেলে মহড়া দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ছুরিকাঘাতে হাশেম খান নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার দুপুরে নগরীর ডবলমুরিং থানার জাম্বুরি পার্ক সংলগ্ন ১০ তলা ভবনের সামনে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে আরও ৩-৪ জন আহত হয়েছে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাশেম খান আগ্রাবাদের রঙ্গীপাড়া এলাকার বাসিন্দা। তিনি সাউন্ডবক্সের মেকানিক বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় প্রায় ২৪ কিশোরকে আটক করেছে ডবলমুরিং থানা পুলিশ।

পুলিশ জানায়, ছুটির দিন হিসাবে রঙ্গীপাড়া থেকে জাম্বুরি মাঠের দিকে মোটরসাইকেলের মহড়া দিয়ে একদল তরুণ আসছিল। ওই সময় সামনে-পেছনে মোটরসাইকেল নিয়ে পিকআপ ভ্যানে উচ্চৈঃস্বরে সাউন্ডবক্সে গান বাজানো হচ্ছিল। এ সময় আগ্রাবাদের জাম্বুরি মাঠের পাশের সড়ক দিয়ে মহসীন নামে স্থানীয় এক যুবক রিকশায় করে যাচ্ছিলেন।

রাস্তায় যানজট ও বিশৃঙ্খলা হওয়ায় মোটরসাইকেল মহড়ার প্রতিবাদ করেন ওই যুবক। এ নিয়ে কিশোরদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে হাতাহাতি শুরু হলে মহসীনের ডাকে এলাকার লোকজন জড়ো হয়। উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। লাঠিসোটা ও ইটপাটকেল নিয়ে এক পক্ষ অপর পক্ষের ওপর ঝাঁপিয়ে পড়ে। প্রায় আধাঘণ্টা সংঘর্ষ চলে।

এ সময় হাশেম খান ছুরিকাঘাতে গুরুতর আহত হন। তাকে স্থানীয় লোকজন আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পর ডবলমুরিং থানা পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে যায়। বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৪ কিশোরকে আটক করে। বুধবার বিকাল ৪টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ডবলমুরিং থানা হেফাজতে রেখে তাদের জিজ্ঞাসাবাদ করছিলেন পুলিশ কর্মকর্তারা।

সিএমপির উপ-কমিশনার (পশ্চিম) আবদুল ওয়ারিশ যুগান্তরকে বলেন, মোটরসাইকেল নিয়ে র্যা লিকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় ছুরিকাঘাতে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ২৪ জনকে আটক করা হয়েছে। তারা কিশোর গ্যাং সদস্য কি না খতিয়ে দেখা হচ্ছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com