1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :

মিঠুনকে টেক্কা দিতে মুম্বাই থেকে ছুটে এলেন জয়া

মৃদুভাষণ ডেস্ক :: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে শাসক দল বিজেপির হয়ে মাঠে নেমেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তার পাল্টা জবাবে মমতাও নতুন চাল দিলেন।

তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে, রাজ্যে দলের হয়ে ভোট প্রচারে নামবেন বলিউডের বিখ্যাত বাঙালি তারকা জয়া বচ্চন। সোমবার থেকে চারদিন রাজ্যে তৃণমূলের হয়ে প্রচার করবেন জয়া বচ্চন। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

সমাজবাদী পার্টির রাজ্যসভার সংসদ সদস্য জয়া। রাজনীতি দীর্ঘদিনের বিচরণক্ষেত্র তার। মমতার সঙ্গে সুসম্পর্কও বহুদিনের। কর্মসূত্রে মুম্বাইয়ে থাকলেও, মমতার ডাক পেয়ে বারবার এসেছেন পশ্চিমবঙ্গে।

জানা গেছে, রোবার সন্ধ্যায় কলকাতায় পৌঁছেছেন জয়া। কেন তৃণমূলের হয়ে প্রচারে জয়া বচ্চন, সোমবার সংবাদ সম্মেলন করে নিজেই বলবেন।

জয়া বচ্চনকে তৃণমূলের সংসদীয় দল সংবর্ধনা জানাবে। আগামী ৭ এপ্রিল পর্যন্ত কলকাতাতেই থাকবেন জয়া। আর ৫, ৬, ৭ এপ্রিল এই তিনদিনই রাজ্যজুড়ে মমতার হয়ে নিরন্তর প্রচারের কাজ করবেন তিনি।

মমতার হয়ে প্রতিদিন দু’টি করে বিধানসভা কেন্দ্রে প্রচার করবেন তিনি। তবে তার আগে সোমবার টালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে অরূপ বিশ্বাসের হয়ে প্রচার করবেন। এই কেন্দ্রে বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com