1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম :
সব মোবাইলের জন্য একই চার্জার বাধ্যতামূলক করার প্রস্তাব এসএসসি পরীক্ষা নভেম্বরে, এইচএসসি ডিসেম্বরে: শিক্ষামন্ত্রী সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কলার্সহোমের ছাত্র নিহত মহারাষ্ট্রে নারকীয় ঘটনা, ২৯ জন মিলে তরুণীকে গণধর্ষণ দাঁড়িয়ে থাকা পিকআপে ট্রাকের ধাক্কা, নিহত ৩ আফগানিস্তানে ১৫০ সংবাদপত্র বন্ধ ওসির কক্ষে হত্যা মামলার আসামিকে লাইভে জিজ্ঞাসাবাদ, তোলপাড় নিউ ইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের সাইডলাইনে সেন্টার ফর এনআরবি’র হাইব্রিড কনফারেন্স অনুষ্ঠিত আট হাজার কোটি টাকা দামের বিমানে মোদির মার্কিন সফর, বিতর্কের ঢেউ ভারতজুড়ে ‘ইভানা আমাকে জানায় তার স্বামী পরকীয়ায় লিপ্ত’

বানিয়াচংয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত : আহত ১০

ইমদাদুল হোসেন খান, বানিয়াচং (হবিগঞ্জ) থেকে :: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার প্রথমরেখ গ্রামে বিরোধপূর্ণ বসত ভিটার দখল নিয়ে বিবদমান দুই পক্ষের সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। নিহত হোসেন আহমদ (৬০) এর লাশ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আহতরা গ্রেফতার এড়াতে পালিয়ে বিভিন্ন ফার্মেসিতে চিকিৎসা নেয়ার খবর পাওয়া গেছে।

সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করে জানা গেছে, একটি বিরোধপূর্ণ বসতভিটার দখল নিয়ে ২০ এপ্রিল বিকেলে ওই গ্রামের শেলু মিয়া ও জাকির মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে দু’পক্ষের মধ্যে দেশীয় অস্ত্র ও ইটপাটকেল বিনিময় হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই হোসেন আহমদ নিহত হন। খবর পেয়ে বানিয়াচং থানার ওসি এমরান হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com